কুটনৈতিক পাড়ায় ছুটাছুটি করে লাভ নেই —-দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া

শামসুজ্জামান ডলার :—
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, কুটনৈতিক পাড়ায় ছুটাছুটি করে কোন লাভ নেই। জনগণের কাছে আসুন, উপজেলা নির্বাচনে অংশ গ্রহনের জন্য প্রস্তুতি নেন।
তিনি বলেন, আওয়ামীলীগ সরকারের আমলে দেশের সার্বিক উন্নয়ন হয়। দেশের উন্নয়নে আওয়ামীলীগের বিকল্প নেই। আমার উন্নয়নে বিশ্বাসী। সরকারকে দেশের উন্নয়ন কর্মকান্ড করার সময় দিন, দেখবেন আগামী ৫বছরের মধ্যে উন্নত দেশে পরিণত হবে।
তিনি আরো বলেন, যৌথ বাহিনীর অভিযান নিয়ে বেগম খালেদা জিয়ার সন্দেহ ও কটাক্ষ করার কারণে কেউ যদি তার বিরুদ্ধে দেশদ্রোহিতার অভিযোগ আনেন, তাহলে তিনি রক্ষা পাবেন না। খালেদা জিয়া যেসব বিদেশীর কাছে ধর্ণা দিচ্ছেন, তারাই বর্তমান সরকারকে বৈধ বলে স্বীকার করে নিয়েছে।
মায়া চৌধুরী বলেন, পেট্রল বোমা হামলা, মানুষ হত্যা এবং জ্বালাও-পোড়াওয়ের মতো সহিংস ও অসুস্থ রাজনীতির ধারায় যদি বিএনপি  থাকে, তাহলে এ সরকার অতীতের চেয়েও কঠোর হবে। সরকার জনগণের কাছ থেকে পাঁচ বছরের ম্যান্ডেট নিয়ে ক্ষমতায় এসেছে। যাচ্ছে-তাই মন্তব্য করে এ সরকারকে উৎখাত করা যাবে না।
বৃহস্পতিবার দুপুরে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নিজবাড়ী মোহনপুর গ্রামের আলী ভিলাতে আওয়ামীলীগ ও ভ্রাতিপ্রতীম সংগঠনের নেতকর্মী এবং স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করার সময় তিনি উপরোক্ত কথাগুলো বলেন। ৩দিনের সফরে গতকাল চাঁদপুরে আসেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী, ঢাকা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং চাঁদপুর-২ (মতলব উত্তর ও মতলব দক্ষিণ) আসনের সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম।
এ সময় চাঁদপুর জেলা প্রশাসক মোঃ ইসমাইল হোসেন, পুলিশ সুপার মোঃ আমির জাফর, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সৈকত শাহিন, মতলব উত্তর উপজেলার ইউএনও একেএম মনিরুজ্জামান, মতলব দক্ষিণ ইউএনও মোঃ সফিকুল ইসলাম, মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী গাজী, মতলব উত্তর থানার ওসি সৈয়দ মাহবুবুর রহমান, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জর্জ, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য রিয়াজ উদ্দিন মানিক, বাংলাদেশ আওয়ামীলীগ উপ-কমিটির সহ- সম্পাদক এডভোকেট নুরুল আমিন রুহুল, আলহাজ্ব আরিফ উল্যাহ সরকার, জেলা বিজ্ঞান ও প্রযুক্তি বিয়ষক সম্পাদক মঞ্জুর আহমদ মঞ্জু, মতলব উত্তর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস, মতলব দক্ষিণ আ’লীগের সাধারণ সম্পাদক বিএইচ কবির আহমদ, মোহনপুর ইউপি চেয়ারম্যান শামসুল হক চৌধুরী বাবুল, মতলব উত্তর উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবির হোসেন মাষ্টার, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, শাহজাহান মিয়া, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সাধারণ সম্পাদক কাজী শরীফ, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মিনহাজ উদ্দিন খান।

Check Also

যে কোনো আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে : বিএনপি

চাঁদপুর প্রতিনিধি :– চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাধারণ সভায় বক্তারা বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম ...

Leave a Reply