সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করলে দেশ ও মানুষের কল্যাণ হয়—-সংসদ সদস্য হাজী বাহার

স্টাফ রির্পোটার :–
কুমিল্লা-৬ আসনের জাতীয় সংসদ সদস্য হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন, সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করলে দেশ ও মানুষের কল্যাণ হয়। আর মিথ্যা বানোয়াট উদ্দেশ্য প্রনোদিতভাবে সংবাদ প্রকাশ করলে দেশ মানুষ ও জাতি ক্ষতিগ্রস্থ হয়,সমগ্র দেশ ও জাতি বিপর্যয়ের মধ্যে পড়তে পারে। তিনি গণতন্ত্রের অগ্রযাত্রায় সংবাদ প্রকাশে সাংবাদিকদের প্রতি আরো দ্বায়িত্বশীল হবার আহবান জানান। তিনি গতকাল কুমিল্লায় এশিয়ান টিভির প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরো বলেন মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশকে গড়তে হবে।
বর্ণাঢ্য র‌্যালী, কেককাটা ও আলোচনা সভার মধ্যদিয়ে কুমিল্লায় এশিয়ান টিভির প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। শনিবার সকালে এশিয়ান টিভির কুমিল্লা ব্যুরো অফিস আয়োজিত অনুষ্ঠানে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা-৬ আসনের জাতীয় সংসদ সদস্য হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার।
এর আগে বর্ণাঢ্য র‌্যালীর উদ্বোধন করেন কুমিল্লার জেলা প্রশাসক মোঃ তোফাজ্জল হোসেন মিয়া। র‌্যালীটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কুমিল্লা টাউন হলে এসে শেষ হয়।
সেখানে কুমিল্লা ব্যুরো প্রধান রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় এশিয়ান টিভির সাফল্য কামনা করে  বক্তব্য রাখেন রূপায়ন গ্রুপের কুমিল্লা ইনচার্য রফিকুল হক,এশিয়া টিভির সহকারী ব্যুরো প্রধান ওমর ফারুকী তাপস, উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল হাই বাবলু, কুমিল্লা সিটি কর্পোরেশনের কাউন্সিলর মোঃ ইমরান বাচ্চু, টেলিভিশন জার্নালিস্ট  এসোসিয়েশন সাধারণ সম্পাদক হুমায়ূন কবীর রনি, প্রথম আলো কুমিল্লা প্রতিনিধি গাজীউল হক সোহাগ, সমকাল কুমিল্লা প্রতিনিধি মাসুক আলতাফ চৌধুরী,৭১ টিভির কুমিল্লা প্রতিনিধি এনামুল হক,কুমিল্লা টাউনহলের সাধারণ সম্পাদক আবিদুর রহমান জাহাঙ্গীর,কবি ফখরুল হুদা হেলাল,আওয়ামীলীগ নেতা খাদেম মোঃ ফিরোজ,এশিয়ান টিভি কুমিল্লা ব্যুরো চাঁদপুর জেলা ইনচার্য আজিজুল হক সহ আরো অনেকে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply