নাঙ্গলকোটে পরিকল্পনা মন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল কে সংবর্ধনা

এ,এইচ,এম আবুল খায়ের,নাঙ্গলকোট :—
কুমিল্লার নাঙ্গলকোটে শুক্রবার উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের পক্ষ থেকে কুমিল্লা-১০ (নাঙ্গলকোট-সদর দক্ষিণ) আসনের এমপি আ.হ.ম মুস্তফা কামাল (লোটাস কামাল) কে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী করায় নাঙ্গলকোটবাসী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান এবং লোটাস কামালকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে মেয়র মার্কেটর সামনে সংবর্ধনার আয়োজন করা হয়। সংবর্ধনা সভামঞ্চে পৌঁছলে দলীয় নেতাকর্মীরা ফুলে ফুলে তাঁকে শুভেচ্ছা জানান। ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে মন্ত্রী নাঙ্গলকোটবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, অন্যান্য এলাকা থেকে নাঙ্গলকোটে উন্নয়ন হবে সবচেয়ে বেশী। তিনি বলেন, গত ৫বছর ছিল বিদ্যুতের দাবী। এখন গ্যাসের, লাকসাম-চিলপাড়া রাস্তাটি প্রসস্থসহ সকল প্রত্যাশা পূরণ করা হবে। তিনি নাঙ্গলকোটকে জুয়ামুক্ত এলাকা ঘোষনা করে বলেন, আমি প্রত্যেক মানুষকে জয় করবো ইন্শা-আল্লাহ। সভায় আরো বক্তব্য রাখেন আওয়ামীলীগের সভাপতি এড. মোস্তাফিজুর রহমান লিটন, সেক্রেটারী মেয়র সামছুউদ্দীন কালু, অধ্যক্ষ ছাদেক হোসেন ভূঁইয়া, অধ্যক্ষ আবু ইউছুফ, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ছাদেক হোসেন।
এ সময় উপস্থিত ছিলেন- বিশিষ্ট ব্যবসায়ী আ’লীগের সহ-সভাপতি আবু বকর ছিদ্দিক আবু, আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবু তাহের চেয়ারম্যান, শ্রম বিষয়ক সম্পাদক আলহাজ্ব আবদুল করিম, যুবলীগ সভাপতি আবদুল  মালেক,যুবলীগ সেক্রেটারী আবু তাহের (ছোট), ছাত্রলীগ সভাপতি আবু ইউসুফ ভুঁইয়া, সাধারণ সম্পাদক শাহ খোরশেদ আলম মজুমদার,উপজেলা স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক জাকির হোসেন, যুগ্ম আহবায়ক ইলিয়াছ মিয়া শাহীন,  পৌর আ’লীগ সভাপতি মনিরুজ্জামান, সেক্রেটারী সেলিম জাহাঙ্গীর, আওয়ামী নেতা মজিবুর রহমান মিন্টু,মজিবুল হক বাদল, আবদুল হক, মনসুর আহম্মদ,সাদেক হোসেন, ছাত্রলীগ দপ্তর সম্পাদক জসিম উদ্দিন তালুকদার,পৌর ছাত্রলীগ আহবায়ক জহিরুল্লাহ সুমন, যুগ্ম আহবায়ক শাহ আলম, যুগ্ম আহবায়ক মহিন উদ্দিন,কলেজ ছাত্রলীগ সভাপতি আবদুর রাজ্জাক সুমন,ছাত্র নেতা রাশেল মজুমদার,আনোয়ার হোসেন,ছাত্তার, শিমুল-২ প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply