কুমিল্লা-৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে মামলা

মো: মোশারফ হোসেন মনির,মুরাদনগর :–
শিক্ষাগত যোগ্যতার প্রকৃত তথ্য গোপন রেখে পোস্টারে ‘ভূয়া ডক্টরেট ডিগ্রি’ উল্লেখ করে ভোটারদের সাথে প্রতারনার অভিযোগে কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনের স্বতন্ত্র প্রার্থী আহসানুল আলম কিশোরের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
বৃহস্পতিবার কুমিল্লার আদালতে প্রতারনার এ মামলাটি দায়ের করেন মুরাদনগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি রুহুল আমিন।
মামলায় অভিযোগ করা হয়, মুরাদনগর সংসদীয় আসনের স্বতন্ত্র প্রার্থী আহসানুল আলম কিশোর (ফুটবল) তার মনোনয়ন পত্রের হলফ নামায় শিক্ষাগত যোগ্যতা ‘পিজিডি ডিপ্লোমা’ লিপিবদ্ধ করেন। কিন্তু তার নির্বাচনী পোস্টারে প্রতারনামূলভাবে ‘ডক্টর’ ডিগ্রি উল্লেখ করা হয়। তাই শিক্ষাগত যোগ্যতার প্রকৃত তথ্য গোপন করে পোষ্টারে ভূয়া তথ্য লিপিবদ্ধ করার  মাধ্যমে  প্রচারনার অভিযোগে মুরাদনগর উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি রুহুল আমিন ওই মামলাটি দায়ের করেন। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আ.স.ম সহিদ উল্লাহ কায়সার অভিযোগ আমলে নিয়ে তা তদন্ত পূর্বক প্রতিবেদন প্রদান করতে মুরাদনগর ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply