চান্দিনা সোনার বাংলা স্কুল এন্ড কলেজে ক্রেষ্ট প্রদান ও বই বিতরণ

মাসুমুর রহমান মাসুদ,চান্দিনা(কুমিল্লা):–
চান্দিনায় সোনার বাংলা স্কুল এন্ড কলেজে উৎসব মুখর পরিবেশে শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ ও অতিথিদেরকে ক্রেষ্ট প্রদান করা হয়। বৃহস্পতিবার (২ জানুয়ারী) সকালে চান্দিনা ধানসিঁড়ি আবাসিক এলাকায় অবস্থিত বিদ্যালয় মাঠে বই বিতরণ উৎসবে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়া হয়।

বিদ্যালয়ের অধ্যক্ষ মো. আখতার হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার মো. আব্দুল্লাহ আল মামুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলার শ্রেষ্ঠ শিক্ষানুরাগী মো. মনির খন্দকার, চান্দিনা প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ও দৈনিক কুমিল্লার কাগজ এর স্টাফ রিপোর্টার রনবীর ঘোষ কিংকর। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অভিভাবক সদস্য বীরমুক্তিযোদ্ধা মো. রমিজ উদ্দিন ভূইয়া চেয়ারম্যান, মো. আব্দুর রহমান, মো. আব্দুল খালেক, মাতৃ ভূমি মডেল প্রা. লি. এর নির্বাহী পরিচালক জয়নাল আবেদীন ভূইয়া প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন বিদ্যালয়ের উপাধ্যক্ষ মো. তাজুল ইসলাম।

উল্লেখ্য, এবারের পিএসসি পরীক্ষার ফলাফল প্রকাশে ওই বিদ্যালয় থেকে জিপিএ-৫ পেয়েছে ১৭জন, জেএসসি পরীক্ষায় ১২জন ও বেসরকারী বৃত্তি পরীক্ষায় ৪১জন শিক্ষার্থী। আগামী পিএসসি ও জেএসসি পরীক্ষায় শতভাগ জিপিএ-৫ পাওয়ার আশাবাদ ব্যক্ত করেন অধ্যক্ষ মো. আখতার হোসেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply