‘যে কথা বলিতে ব্যকুল’

বিনোদন ডেস্ক :–
নতুন বছরের প্রথম শুক্রবার দর্শকদের সামনে হাজির হচ্ছেন অভিনেতা রওনক হাসান ও মৌসুমী হামিদ। শুক্রবার (০৩/০১/২০১৪) রাত নয়টায় এসএ টিভিতে প্রচারিত হবে রওনক-মৌসুমী অভিনীত খন্ড নাটক ‘যে কথা বলিতে ব্যকুল’।
নাটকটি রচনা ও পরিচালনা করেছেন নির্মাতা আসিফ ইকবাল জুয়েল।
নাটকের গল্পে দেখা যাবে, দুর্জয় ও খুশি একে অপরকে প্রচন্ড ভালোবাসে। কিন্তু তারা তাদের ভালোবাসার কথা তাদের রিটায়েট আর্মি অফিসার বাবাকে ভয়ে বলতে পারে না। তাই তাদের বন্ধু আরফান দায়িত্ব নেয় দুইজনের বাবার সঙ্গে কথা বলার। কিন্তু যত বারই তাদের ভালোবাসার কথা বলতে যায় তত বারই ঝামেলাই পড়তে হয়। অবশেষে দুর্জয় নিজেই তার ভালোবাসার কথা বাবাকে বলার সিদ্ধান্ত নেয়। কিন্তু দুর্জয় আদৌ কি পারবে বলতে? জানতে দেখতে হবে খণ্ড নাটক ‘যে কথা বলিতে ব্যকুল’।
নাটকটি প্রসঙ্গে রচিয়তা ও পরিচালক আসিফ ইকবাল জুয়েল বলেন, ‘আমি এর আগেও বেশ কয়েকটি খণ্ড নাটক নির্মাণ করেছি। এর মধ্যে চারটি নাটক প্রচারও হয়েছে। এবার রওনক ও মৌসুমীকে নিয়ে এই কাজটি করলাম। আশা করি নাটকটি দেখলে সবার ভালো লাগবে’। রওনক হাসান বলেন, ‘ব্যাতিক্রমী গল্পের নাটকে কাজ করতে আমি সব সময় স্বাচ্ছন্দ্যবোধ করি। এই কাজটি তেমন। সবাইকে দেখার আমন্ত্রণ’।
মৌসুমী হামিদ বলেন, ‘রওনক ভাই অনেক মেধাবী একজন অভিনেতা। তার সঙ্গে এর আগেও কাজ করেছি। এ কাজটিও আমি বেশ এনজয় করে করেছি। বাকিটা দর্শক দেখার পরে বলতে পারবো’।
নাটকে রওনক হাসান ও মৌসুমী হামিদ ছাড়াও অভিনয় করেছেন আরফান, শামসুল আলম, বকুল, শাহীন হুদা রুমি প্রমুখ।
নাটকটি এস এ টিভিতে শুক্রবার রাত নয়টায় প্রচারিত হবে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply