দাউদকান্দিতে আনন্দ মাল্টিমিডিয়া স্কুলের নবীন বরণ অনুষ্ঠান

নিজস্ব প্রতিনিধি :–
১ জানুয়ারি বুধবার সকালে দাউদকান্দির গৌরীপুরে আনন্দ মাল্টিমিডিয়া স্কুলের নবীন বরণ অনুষ্ঠান উপলক্ষ্যে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উপজেলার ঐতিহ্যবাহী ব্যবসায়ীক প্রাণকেন্দ্র গৌরীপুর বাজারে আনন্দ মাল্টিমিডিয়া স্কুল প্রাঙ্গণে স্কুলের চেয়ারম্যান মোহাম্মাদ আলাউদ্দিনের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বরকোটা স্কুল এ্যা- কলেজের অধ্যক্ষ মো. জসিম উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক খোরশেদ আলম সরকার, গৌরীপুর সুবল-আফতাব উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. সেলিম মিয়া তালুকদার, চান্দিনা পল্লীবিদ্যুৎ সমিতির সাবেক চেয়ারম্যান মাহবুবুল আলম সরকার, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক কবি কলামিস্ট আলী আশরাফ খান প্রমুখ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্কুলের পরিচালক মো. নজরুল ইসলাম, অধ্যক্ষ মো: মাহফুজুর রহমান, সাংবাদিক আব্দুর রহমান ঢালী ও সিনিয়র শিক্ষক সাইফুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানে অতিথিরা বলেন,‘আমরা গর্বীত ও আনন্দিত যে, এই আনন্দ মাল্টিমিডিয়া স্কুল থেকে প্রতি বছর ভাল ফলাফল করে আসছে ছাত্রছাত্রীরা। এবারও  জেএসসিতে দাউদকান্দিতে প্রথম স্থান অধিকার করেছে এই স্কুলটি। ২৬ জন পরীক্ষার্থী জেএসসিতে অংশ নিয়ে ২৫ জন জিপিএ-৫ পেয়েছে এবং একজন পেয়েছে জিপিএ-৪’।
পরে স্কুলের শিক্ষার্থীরা এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশাত্মবোধক গান,   নৃত্য ও কবিতা আবৃত্তি করে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply