চাঁদপুরে যানবাহন ভাঙচুর

চাঁদপুর প্রতিনিধি:–
চাঁদপুরে ট্রাকে আগুনসহ বেশ কিছু যানবাহন ভাঙচুর করেছে ১৮ দলের নেতাকর্মীরা। এছাড়া জেলার হাজীগঞ্জে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যকার সংঘর্ষে ১০ জন আহত হয়েছে।
রোববার সন্ধ্যায় চাঁদপুর সরকারি কলেজের সামনে পাথর বোঝাই একটি ট্রাকে আগুন দেয় ১৮ দলের নেতাকর্মীরা। এ সময় তারা বেশকিছু গাড়ি ভাঙচুর করে।

পুলিশ জানায়, রোববার সন্ধ্যায় চাঁদপুর সরকারি কলেজের সামনে পাথর বোঝাই একটি ট্রাকে আগুন দিলে ট্রাকের সামনের অংশ পুড়ে যায়। একই সময়ে শহরের চিত্রলেখা এলাকায় একটি অটোরিকশা ভাঙচুর ও এসএ পরিবহনের একটি গাড়ি ভাঙচুর করা হয়।

এদিকে, চাঁদপুর-কুমিল্লা সড়কের ঘোষেরহাটে ১৮ দলের নেতাকর্মীরা লাঠি নিয়ে মিছিল বের করে। এ সময় তারা পুলিশের গাড়িসহ বেশকিছু গাড়ি ভাঙচুর করে। একই সড়কে বাবুরহাট এলাকায়ও কয়েকটি যানবাহন ভাঙচুর করা হয়।

অন্যদিকে, হাজীগঞ্জ বাজারে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে কয়েক দফা ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ১০ জন আহত হয়। আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা নিচ্ছে।

চাঁদপুরের পুলিশ সুপার মো. আমির জাফর জানান, হাজীগঞ্জে সংঘর্ষের ঘটনায় ইটের আঘাতে পুলিশের গাড়ির সামনের গ্লাস ভেঙে যায়। এছাড়া জেলার বিভিন্ন স্থানে যানবাহন ক্ষতিগ্রস্ত হলেও এসব ঘটনায় কেউ আটক হয়নি। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ সতর্ক অবস্থায় রয়েছে।

Check Also

যে কোনো আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে : বিএনপি

চাঁদপুর প্রতিনিধি :– চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাধারণ সভায় বক্তারা বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম ...

Leave a Reply