চৌদ্দগ্রামে ছেলেকে হত্যার পর বাবার আত্মহত্যা

কুমিল্লা প্রতিনিধি:–

কুমিল্লা জেলার চৌদ্দগ্রামে পারিবারিক বিরোধের জেরে শিশু ছেলেকে হত্যার পর আত্মহত্যা করেছেন এক পাষণ্ড বাবা। রোববার ভোরে চৌদ্দগ্রাম পৌর এলাকার নাটাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, নাটাপাড়া গ্রামের মোখলেছ মিয়ার মেয়ে রুজিনা আক্তারকে বিয়ে করে গত ৭ বছর যাবৎ ঘর জামাই হিসেবে ছিল সিলেটের মফিজ মিয়া (৩৫)। সম্প্রতি আর্থিক অনটন নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে প্রায় ঝগড়া হতো। শনিবার রাতেও মফিজ মিয়া তার স্ত্রী রুজিনার সঙ্গে ঝগড়া করে। এরই জেরে রোববার ভোরে মফিজ মিয়া একমাত্র শিশু ছেলে আরমানকে (৬) ফাঁসিতে ঝুলিয়ে হত্যা শেষে নিজেও গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। তাৎক্ষণিক স্ত্রীর চিৎকারে স্থানীয়রা ছুটে এসে ঘটনাটি জানতে পারে। পরে থানায় খবর দিলে পুলিশ বাবা-ছেলে দু’জনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
এ বিষয়ে চৌদ্দগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম কুমার চক্রবর্তী এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্থানীয়রা থানায় খরব দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে এবং কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply