বিরোধী দলীয় নেত্রীর কর্মসূচীকে ঠেকাতে সরকার সারাদেশের জনগণকে অবরুদ্ধ করেছে ——জেএসডি

কুমিল্লাওয়েব ডেস্ক :–
জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি সভাপতি জনাব আ স ম আবদুর রব ও সাধারণ সম্পাদক জনাব আবদুল মালেক রতন এক বিবৃতিতে বলেছেন, বিরোধী দলীয় নেত্রী আহুত ‘মার্চ ফর ডেমোক্র্যাসি’ কর্মসূচীকে ঠেকাতে সরকার সারাদেশের সমগ্র জনগণকে অবরুদ্ধ করেছে।
বিরোধী দলীয় নেত্রীকেও তার বাসায় শত শত পুলিশ ও র‌্যাব দিয়ে অবরুদ্ধ করে তাকে বাসা থেকে বের হতে দেয়া হয়নি। সুপ্রীম কোর্টের ভিতরে ঢুকে সরকারী মাস্তান বাহিনী সরকার বিরোধী আইনজীবীদের উপর হামলা চালিয়েছে, প্রেসক্লাবে একইগোষ্ঠীর মাস্তানরা সাংবাদিকদের উপর নির্বিচারে ইট-পাথর নিক্ষেপ করেছে। এ ধরনের ঘটনা সম্পূর্ণ অগণতান্ত্রিক ও নিন্দনীয়। সরকার ৫ জানুয়ারীর একতরফা নির্বাচন যে কোন ভাবে সমাপ্ত করার জন্যই জনগণের বিরুদ্ধে এ ধরনের যুদ্ধে লিপ্ত হয়েছে। সরকারের মন্ত্রীরাই বলছেন ৫ জানুয়ারীর নির্বাচনের পরই গ্রহনযোগ্য নির্বাচন নিয়ে আলোচনা হতে পারে। এ কথার মধ্য দিয়ে ৫ জানুয়ারীর নির্বাচন যে গ্রহনযোগ্য নয় তা সরকারের পক্ষ থেকেও স্বীকার করে নেয়া হচ্ছে। তাই শত শত কোটি টাকা খরচ করে, দেশের সম্পদ ও জীবনহানী ঘটিয়ে এ অগ্রহনযোগ্য নির্বাচন বন্ধ করে অবিলম্বে একটি গ্রহনযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে জাতীয় সংলাপ শুরু করার জন্য নেতৃবৃন্দ সরকারের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply