কুমিল্লায় এমপি বাহারের গণসংযোগ

পাভেল রহমান :–
শনিবার আদর্শ সদর উপজেলার বেশ কয়েকটি এলাকায় গণসংযোগ ও নির্বাচনী সমাবেশ করেছেন দশম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের প্রাথী সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার। ভোর থেকে মধ্যরাত পর্যন্ত তিনি গণসংযোগে ব্যস্ত সময় কাটান।
সকালে নগরীর টমসমব্রীজ থেকে শুরু করে গোবিন্দপুর, দৌলতপুর রেল গেইট ও ঠাকুরুপাড়ার এলাকায় ব্যাপক গণসংযোগ করেন এমপি বাহার। বেলা সাড়ে ১২টায় টাউন হল মিলনায়তনে ছাত্র ইউনিয়নের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ সদস্য ও তাদের পরিবারের সদস্যদের সাথে মতবিনিময় করেন। বিকেলে কালিরবাজার ইউনিয়নের কমলাপুর হাইস্কুল মাঠে বিশাল নির্বাচনী জনসভায় বক্তৃতা করেন। সন্ধ্যায় দুর্গাপুর বড়দৌল বি,এ মোসলেম হাইস্কুল মাঠে এলাকাবাসী আয়োজিত জনসভায় বক্তৃতা করেন তিনি। রাত ৮টায় কাটাবিল এলাকায় জনসভায় নৌকার পক্ষে ভোট চেয়ে নির্বাচনী সভায় তিনি বক্তৃতা করেন। এমপি বহারের নির্বাচনী সভাগুলোতে নারী পুরুষের অংশগ্রহণ ছিল চোখে পড়ার মতো। বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও হাজী বাহারের প্লেকার্ড হাতে নিয়ে নৌকার পক্ষে ভোট চেয়ে স্লোগান দেয় সভাগুলোতে আসা নেতা কর্মীরা ও স্থানীয় এলাকাবাসী।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply