ঢাকামুখী অভিযাত্রা সফল করতে লেবার পার্টির আহ্বান

কুমিল্লাওয়েব ডেস্ক:–
নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন, ঘোষিত তফসিল বাতিল ও গণতন্ত্রপূনরুদ্ধারের দাবীতে ১৮ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়ার আহ্বানে ২৯ ডিসেম্বর মার্চ ফর ডেমোক্রেসী তথা গণতান্ত্রিক অভিযাত্রা কর্মসূচী সর্বাত্মক সফল করার আহ্বান জানিয়েছে বাংলাদেশ লেবার পার্টি।
আজ (শনিবার) এক যুক্ত বিবৃতিতে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান, মহাসচিব হামদুল্লাহ আল মেহেদী, সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক রহমান, খুলনা মহানগর সভাপতি ভাষাসৈনিক লোকমান হাকিম, চট্টগ্রাম মহানগর সভাপতি মোঃ আলাউদ্দিন আলী, ঢাকা মহানগর সভাপতি সামসুউদ্দিন পারভেজ, রাজশাহী মহানগর ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক জাহাংগীর আলম, সিলেট মহানগর সভাপতি মাহবুবুর রহমান খালেদ, বরিশাল মহানগর সভাপতি এডভোকেট আবদুর রাজ্জাক রাজু, কুমিল্লা মহানগর সভাপতি অধ্যাপক মহসিন ভূঁইয়া, রংপুর মহানগর আহ্বায়ক রফিকুল ইসলাম রাফি,  নারায়নগঞ্জ মহানগর সভাপতি জাফর আহমেদ ও গাজীপুর মহানগর সভাপতি মশিউল আলম খান সরকারের সকল দমন-পীড়ন, বাধা-বিপত্তি উপেক্ষা করে দেশের স্বাধীনতা, স্বার্বভৌমত্ব তথা অস্তিত্বের লড়াইয়ে অংশ নেয়ার জন্য দলীয় নেতাকর্মী ও দেশবাসীকে আহ্বান জানান।
নেতৃবৃন্দ বলেন, শেখ হাসিনা র‌্যাব, পুলিশ, বিজিবিকে রক্ষীবাহীনির ন্যায় ব্যবহার করছে। বাস,লঞ্চ, স্টীমার, রেলপথ এবং হোটেল রেস্তোরা বন্ধ করে ফ্যাসিবাদী চরিত্রকে বারবার জনসম্মুখে উপস্থাপন করছে আওয়ামী লীগ। তারা নিজেদের সুবিধামত গণতন্ত্র ও সংবিধানের ব্যাখা প্রদান করছে। দেশপ্রেমিক জাতীয়তাবাদী ও ইসলামী শক্তি যে কোন মূল্যে ঢাকামূখী অভিযাত্রাকে জনসম্মুখে পরিনত করতে হামলা-মামলা, গ্রেফতার-নির্যাতন নিপীড়ন করে কর্মসূচী বানচাল করা যাবে না।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply