কুমিল্লার নাঙ্গলকোটে মানব কল্যান সংস্থার উদ্যোগে দরিদ্রদের মধ্যে ছাগল,হুইলচেয়ার, রিং স্ল্যাব ও নগদ অর্থ বিতরণ

এ.এইচ.এম আবুল খায়ের :–
নাঙ্গলকোট মানব কল্যান সংস্থা (মাক্স) কুমিল্লার উদ্যোগে ও বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের বাস্তবায়নে প্রতিবন্ধি, বিধবা, স্বামী পরিত্যাক্তা ও গরীব মহিলাদের  মধ্যে দারিদ্র বিমোচন সহায়ক উপকরণ,চিকিৎসা সহায়তা,ছাগল,হুইল চেয়ার ও রিং স্ল্যাব বিতরণ অনুষ্ঠান শনিবার নাঙ্গলকোট মানব কল্যান সংস্থা (মাক্স) কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
মানব কল্যান সংস্থা (মাক্স) এর ভাইস চেয়ারম্যান কাজী জামাল উদ্দিনের সভাপতিত্ত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন-উপজেলা সমাজ সেবা অফিসার মোহাম্মদ সায়েফ উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন-মাক্স এর নির্বাহী পরিচালক কে এম শামীম উদ্দিন খোকা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সমাজ সেবক আবদুল মতিন,মেরিন ইঞ্জিনিয়ার আবু নাছের,সাংবাদিক এ,এইচ,এম আবুল খায়ের, উপজেলা প্রাণী সম্পদ অধিদপ্তরের ডি এফ এ হাছান আহম্মেদ প্রমুখ। সহায়ক উপকরণের মধ্যে রয়েছে- ২০টি ছাগল, ২টি হুইল চেয়ার,৫সেট রিং স্ল্যাব,প্রত্যেককে ৫ শত টাকা করে ১০ জনকে চিকিৎসা ভাতা।প্রতিষ্ঠালগ্ন থেকে সংস্থাটি দরিদ্রদের মধ্যে প্রতি বছরই এ ভাবে বিভিন্ন উপকরণ বিতরণ করে আসছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply