কুমিল্লা-৫ আসনে জয়ের পথে আ.লীগের খসরু : জাপার প্রার্থী সফিকুর অনুপস্থিত

সাইফুল ইসলাম শিশির,কুমিল্লা থেকেঃ–
কুমিল্লার দু’টি উপজেলা বুড়িচং ও ব্রাক্ষণপাড়া নিয়ে কুমিল্লা-৫ সংসদীয় আসন গঠিত।এবারে দশম জাতীয় সংসদ নির্বাচনে ২ জন প্রার্থীর মধ্যে ভোটের লড়াই।এ আসনের ২ জন প্রার্থী হলেন, আওয়ামী লীগের এড.আবদুল মতিন খসরু ও জাতীয় পার্টির প্রফেসর সফিকুর রহমান।
এ আসনের বর্তমান এমপি আ’লীগের প্রার্থী আবদুল মতিন খসরু নির্বাচনী মাঠে গণসংযোগ ও সভায় সমাবেশ চালিয়ে যাচ্ছেন।জাতীয় পার্টির প্রার্থী প্রফেসর সফিকুর রহমান নির্বাচনী মাঠে অনুপস্থিত থাকার কারণেও প্রশ্নবিদ্ধ স্থানীয় আওয়ামীলীগ।তবে আ’লীগের প্রার্থী আবদুল মতিন খসরু প্রতিদিনে জনসংযোগে ব্যস্ত আমেজহীন ভোটারদের কাছে জয়ের ব্যাপারে নিশ্চিত হওয়ার পরও।কিন্তু জাতীয় পার্টির প্রার্থী প্রফেসর সফিকুর রহমান দলীয় মনোনয়ন পাওয়ার পর থেকে তিনিও তার পক্ষে কাউকেই নির্বাচনী মাঠে গণসংযোগ ও পোষ্টার চোখে না পড়ায় বিষয়টি দলীয় নেতাকর্মী ও সাধারন ভোটাররা লোকচক্ষুর অন্তরালে থাকায় ভোটারদের কাছে আওয়ামী লীগের প্রার্থী এড.আবদুল মতিন খসরু জয়ের বিষয়টি নিশ্চিত পরিস্কার করে দেন।এ ব্যাপারে জাতীয় পার্টির দলীয় মনোনয়ন বঞ্চিত জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সদস্য ও মালয়েশিয়া ছাত্র সমাজের সভাপতি উদীয়মান ছাত্রনেতা মো: সফিকুল ইসলাম অরুন যুগান্তরকে জানান, জাতীয় পার্টির প্রার্থী প্রফেসর সফিকুর রহমান দলীয় কর্মী ও সমর্থকদের চক্ষুর আড়ালে হওয়ায় ভোটাররা মাঝে চাপায় ক্ষোভ বিরাজ করছে এবং দলীয় মনোনয়ন পাওয়ার থেকে তিনি নিজ নির্বাচনী এলাকায় ভোটাররা ও নেতাকর্মীদের সাথে যোগাযোগ না রাখায় এবং তার কর্মস্থলে ঢাকায় থাকায় জাতীয় পার্টির তৃণমূল নেতাকর্মী ও সমর্থকরা এ আচরনে ক্ষিপ্ত।
এ বিষয়ে জাতীয় পার্টির প্রার্থী প্রফেসর সফিকুর রহমানের সাথে একাদিক বার মোবাইলে মাধ্যমে যোগাযোগ করার চেষ্ট্য করে তাকে না পেয়ে উপজেলা জাতীয় পার্টির সাথে যোগাযোগ করে জানা যায়,জাতীয় পার্টির প্রার্থী প্রফেসর সফিকুর রহমানকে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে শুনেছি। কিন্তু তিনি এখন পর্যন্ত স্থানীয় নেতাকর্মী ও ভোটাররা সঙ্গে যোগাযোগ করেননি।কারন জানতে চাইলে তিনি জানান,জাতীয় পার্টির হাইকমান্ড থেকে প্রার্থী কোনো নির্দেশনা পাইনি। তাই প্রচার-প্রচারণায় নামিনি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply