দাউদকান্দিতে অটোরিক্সা-মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ৪ ও আহত ৮

নিজস্ব প্রতিনিধি :–
আজ বুধবার সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাউদকান্দির বারপাড়ায় সিএনজি অটোরিক্সা ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মা-মেয়েসহ ৪ জন নিহত এবং ৮ জন আহত হয়েছেন।
দাউদকান্দি হাইওয়ে থানা পুলিশ জানায়, সন্ধ্যা সাড়ে ছয়টায় কুমিল্লাগামী একটি মাইক্রোবাসের সাথে বিপরীতগামী সিএনজি অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষ হলে উভয় গাড়ির ১২ জন যাত্রী মারাত্মকভাবে আহত হয়। আহতের স্থানীয় দাউদকান্দি (গৌরীপুর) হাসপাতালে নিয়ে গেলে ৪ জন মারা যায়। আহত ৮ জনের মধ্যে আশংকাজন অবস্থায় ৪ জনকে ঢাকায় প্রেরণ করা হয় এবং অপর ৪ জনকে গৌরীপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলো, দাউদকান্দি উপজেলার বারপাড়া গ্রামের ইসমাইল হোসেনের স্ত্রী ইয়াছমিন বেগম (৩০), তার মেয়ে জান্নাত (৫), সিএনজির চালক দাউদকান্দি তুজারভাঙ্গা গ্রামের বাদশা মিয়ার পুত্র আঃ মতিন (৩৫) ও সিএনজি যাত্রী উপজেলার ঋষিপাড়া গ্রামের ফুলচাঁন মিয়ার পুত্র বেলু মিয়া (৪০)। আহতরা হলেন, মনু মিয়া (৪৫), সাহিদা বেগম (৪০), সুজন (২৮), রুবাইয়া (১০), ইয়াছসিন (৩) ও হেনা ইসলাম।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply