শহীদ আনোয়ারের হত্যাকরীদের গ্রেফতারের দাবিতে কুমিল্লা শিবিরের বিক্ষোভ মিছিল

কুমিল্লা প্রতিনিধি:–
বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের মনোহরগঞ্জ উপজেলার সাথী প্রার্থী মু আনোয়ার হোসেন এর হত্যাকারীদের গ্রেফতারের দবিতে কুমিল্লা জেলা দক্ষিনের বিভিন্ন উপজেলায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
জেলা সভাপতি জয়নাল আবেদীনের নেতৃত্বে লাকসামে বিক্ষোভ মিছিল করে শিবির কর্মীরা। এই সময় উপস্থিত ছিলেন জেলা সাহিত্য সম্পাদক মাইন উদ্দিন,জামায়াত নেতা সাহাব উদ্দিন.আহসান উল্যাহ মিয়াজি,শিবিরের শহর সভাপতি শাহাদাত হোসেন.উপজেলা সভাপতি ফয়েজুর রহমান,শহর সেক্রেটারী সাহাব উদ্দিন.সিরাজুল ইসলাম,সাবেক শিবির নেতা মহি উদ্দিন,কলেজ সভাপতি আবু সাঈদসহ প্রমুখ।এই ছাড়াও জেলা প্রশিক্ষন সম্পাদক মোশারফ হোসেন এর নেতৃত্বে মিয়ার বাজরে বিক্ষোভ মিছিল করে শিবির কর্মীরা এইসময় উপস্থিত ছিলেন সদর পুর্ব সভাপতি ইব্রাহিম.ও.আ রব।,জেলা প্রকাশনা সম্পাদক আনোয়ার হোসেন ও মনোহরগঞ্জ সভাপতি আরিফুর রহমানের নেতৃত্বে নাথারপেটুয়া,নাংগলকোট উপজেলা সভাপতি যোবায়ের এর নেতৃত্বে নাংগলকোট বাজার.চৌদ্দগ্রাম সদর সভাপতি সাহাব উদ্দিনের নেতৃত্বে চৌদ্দগ্রামে বরুড়া উপজেলা সভাপতি মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে বরুড়ায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।বিক্ষোভ পরবর্তী সমাবেশে বক্তারা বলেন অনঅতি বিলম্বে খুনিদের গ্রেফতার করে শাস্তি নাদিলে জনগন এর প্রতিরোধ গড়ে তোলে প্রতিশোধ নিতে বাধ্য হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply