কুমিল্লার মনোহরগঞ্জে জামায়াত-শিবিরের সাথে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সংঘর্ষ, নিহত-১, আহত ১০

কুমিল্লা প্রতিনিধি:–
জামায়াত নেতা কাদের মোল্লার রিভিউ খারিজ করে ফাঁসি রায় পূনর্বহালের প্রতিবাদে কুমিল্লার মনোহরগঞ্জে জামায়াত-শিবির কর্মীদের সাথে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সংঘর্ষে ১ শিবির কর্মী নিহত হয়েছে, আহত হয়েছে আরো অন্তত: ১০ জন।

প্রত্যদর্শীরা জানায়, বৃহষ্পতিবার সন্ধ্যায় জামায়াত-শিবির কর্মীরা বিপুলাসার বাজার ও পার্শ্ববর্তী রেল লাইনে ফিশপ্লেট খোলার চেষ্টা করে এবং পাশের বিপুলারসার বাজারে ভাংচুরের চেষ্টা চালায়। খবর পেয়ে মনোহরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাঁধা দিলে উভয়পে সংঘর্ষ বাঁধে। এসময় পরিস্থিতির অবনতি হলে র‌্যাব ও বিজিবি সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনের জন্যে বেশ কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে। এতে কমপে ১০ জন আহত হয়।

নাথের পেটুয়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপি সভাপতি হারুনুর রশিদ মেবাইল ফোনে জানান, সংঘর্ষ চলা কালে আহত হয় এক শিবিরকর্মী। রাত ৮টার দিকে আনোয়ার হোসেন নামে ওই শিবির কর্মীকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। নিহত আনোয়ার হোসেন মনোহরগঞ্জ উপজেলার ধুপাইমুড়ি গ্রামের আবু তাহেরের ছেলে। সে মনোহরগঞ্জ মাদ্রাসা থেকে আলেম পাশ করেছে।

তাৎনিক ভাবে আহতদের পরিচয় জানা যায়নি।

মনোহরগঞ্জ থানার ওসি হারুন-অর-রশিদ চৌধুরি জানান, পুলিশ, বিজিবি ও র‌্যাবের যৌথ চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ ও বিজিবি মোতায়েন রয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply