ব্রাহ্মণবাড়িয়ায় অবরোধ, ট্রেন চলাচল বন্ধ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :–
ব্রাহ্মণবাড়িয়া-৩ সদর আসনে আওয়ামী লীগের প্রার্থীকে মনোনয়ন দেয়া হয়নায় খবর পেয়ে বিক্ষোদ্ধ নেতাকর্মী রেলপথ অবরোধ, কুমিল্লা-সিলেট মহাসড়কে  টায়ারে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে ও কয়েকটি যানবাহন ভাঙচুর করেছে।

বৃহস্পতিবার দুপুর তিনটায় ব্রাহ্মণবাড়িয়া রেল স্টেশন এলাকায় জাতীয় পার্টির অফিসে ভাঙচুর করেছে বিক্ষোভব্ধ নেতাকর্মীরা।

ছাত্রলীগ সূত্র জানায়, ব্রাহ্মণবাড়িয়া-৩ সদর আসনের বর্তমান সংসদ সদস্য পানিসম্পদ মন্ত্রণালয় সম্পকিত সংসদীয় স্থায় কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরীকে মনোনয়ন না দিয়ে জাতীয় পার্টির অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়াকে মনোনয়ন দেয়র খবর পেয়ে  র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী সমর্থক যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মীরা বিক্ষোভদ্ধ হয়ে শহরের রেল গেইট এলাকায় রেলপথ অবরোধ করে। কুমিল্লা সিলেট মহাসড়কের কাউতুলী পৈরতলা, উত্তর পৈরতলা, বিরাশারসহ বিভিন্ন স্থানে সড়কে টায়ারে আগুন ও ইট ফেলে সড়ক আবরোধ করে। এ সময় কয়েটি যানবাহন ভাঙচুর করে তার সমর্থকরা।

এদিকে ব্রাহ্মণবাড়িয়া জজকোট এলাকায় মহাসড়ক অবরোধ করেছে বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের নেতাকর্মীরা। এছাড়া মোকতাদির চৌধুরীর নিজ এলাকা চিনায়রে সড়ক ও রেলপথ অবরোধ করে রেখেছে তার সমর্তকরা। এর ফলে ঢাকা-চট্রগ্রাম-সিলেট রেল পথে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। শহরে খণ্ড খণ্ড মিছিল করছে যুবলীগ-ছাত্রলীগ নেতাকর্মীরা।

আখাউড়া রেলওয়ে থানর অফিসার ইনর্চাজ ওসি সাইদুল ইসলাম জানান, দুপুরে মোকতাদির চৌধুরীর সমর্থরা ঢাকা-চট্রগ্রাম, ঢাকা-সিলেট রেল পথ অবরোধ করে রেখেছে। ঢাকা থেকে ছেড়ে আসা চট্রগ্রামগ্রামী অন্তঃনগর মহানগর প্রভাতী ট্রেন ব্রাহ্মণবাড়িয়া স্টেশনে আটকা পরেছে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply