ইসির রায়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার সুযোগ পেলেন কুমিল্লা-৪ আসনে রাজী মোহাম্মদ ফখরুল

এম.এ হোসাইন:–

আসন্ন দশম জাতীয় সংসদ নির্বাচনে বাতিল হওয়া প্রার্থিতার বিরুদ্ধে দায়ের করা আপিলের ওপর নির্বাচন কমিশনে মঙ্গলবার দিনভর শুনানি অনুষ্ঠিত হয়েছে। রাতে ৩০টি আপিল আবেদনের রায় ঘোষণা করা হয়। এতে ১৫ জনের আপিল আবেদন নামঞ্জুর করা হয়েছে এবং বাকি ১৫টি গ্রহণ করেছে নির্বাচন কমিশন। তাদের এ নির্বাচনে বৈধ প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়েছে। অর্থাৎ তারা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার সুযোগ পাচ্ছেন। বাকি ৩০টি আপিল আবেদনের রায় আজ। কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনে স্বতন্ত্র প্রার্থী রাজী মোহাম্মদ ফখরুল এর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।
আরো যাদের আপিল আবেদন মঞ্জুর করা হয়েছে তারা হলেন- লক্ষ্মীপুর-৩ আসনের একেএম শাহজাহান কামাল, ঝিনাইদহ-১ আসনের মোঃ নায়েব আলী, ময়মনসিংহ-৩ আসনের নাজনীন আলম, নোয়াখালী-৬ আসনের মোঃ আমীরুল ইসলাম, ফেনী-১ আসনের শাহরিয়ার ইকবাল, রাঙ্গামাটি পার্বত্য জেলার মোঃ আবছার আলী, কুড়িগ্রাম-৪ আসনের মোঃ মোত্তালিব হোসেন, লক্ষ্মীপুর-৪ আসনের একেএম শরিফ উদ্দিন, মেহেরপুর-২ আসনের মোঃ মোখলেছুর রহমান, সিলেট-১ আসনের ইফতেখার আহমদ লিমন, গাইবান্ধা-১ আসনের সৈয়দা খুরশিদ জাহান হক, নীলফামারী-১ আসনের মোঃ আফতাব উদ্দিন সরকার, গাইবান্ধা-২ আসনের মোঃ মকদুবর রহমান ও ঢাকা-৮ আসনের মোঃ ইসমাইল মাহমুদ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply