কুমিল্লার দাউদকান্দিতে অবরোধকারীদের সঙ্গে র‌্যাবের সংঘর্ষ গুলি ও টিয়ারসেল নিক্ষেপ॥ আহত ১৫

নিজস্ব প্রতিনিধি :–
বিএনপিসহ ১৮ দলীয় জোটের ডাকা ৭২ ঘন্টার অবরোধের ৩য় দিনে আজ সোমবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাউদকান্দির বিশ্বরোড এলাকায় র‌্যাব ও অবরোধকারীদের মধ্যে সংঘর্ষ, ইটপাটকেল নিক্ষেপ, ধাওয়া পাল্টা ধাওয়া, র‌্যাবের শর্টগানের  গুলি, টিয়ারসেল ও লাঠিচার্জের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ছাত্রদল ও যুবদলের ১৫ নেতাকর্মী আহত হয়েছে। প্রায় ঘন্টাব্যাপি র‌্যাব-পুলিশ ও অবরোধকারীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।
দাউদকান্দি উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক-১ রোমান খন্দকার জানান, সকাল ১১টার দিকে শান্তিপূর্ণ অবরোধ চলাকালে হঠাৎ র‌্যাব-১১ এর একটি দল অবরোধকারীদের উপর লাঠিচার্জ, রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপ করে। এতে দাউদকান্দি উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মোঃ সেলিম মিয়া, পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শাহীন আলম দিপু, সাইফুল ইসলাম পলাশ, আবু ছাঈদ-সহ ছাত্র ও যুবদলের ১৫ নেতাকর্মী আহত হয়।
দাউদকান্দি মডেল থানা পুলিশ জানায়, অবরোধকারীরা রাস্তার উপর টায়ারে আগুন জ্বালিয়ে বিশৃঙ্খলা করার চেষ্টা করে। এসময় র‌্যাব-১১ থেকে তাদের আগুন নেভানোর জন্য অনুরোধ করা হয়। এসময় অবরোধকারীরা র‌্যাবকে লক্ষ্য করে ইট পাথর নিক্ষেপ করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে র‌্যাব লাঠিচার্জ ও রাবার বুলেটের গুলি ছুড়ে। পরে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply