দেবিদ্বারে আর্ন্তজাতিক নারী দিবস উদযাপন

মোঃ জামাল উদ্দিন দুলাল,দেবিদ্বারঃ–
কুমিল্লার দেবিদ্বার উপজেলায় জাতীয় মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয় এবং দেবিদ্বার মহিলা বিষয়ক অধিপ্তরের উদ্যোগে ও দেবিদ্বার উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় আর্ন্তজাতিক নারী দিবস উপলক্ষে সোমবার সকাল ১১টায় দেবিদ্বার উপজেলা মিলনায়তনে আর্ন্তজাতিক নারী দিবস উদযাপন অনুষ্ঠিত হয় এবং উপজেলা পর্যায়ের বিভিন্ন ক্যাটাগরী ভিত্তিক নির্বাচিত জয়িতাদের ক্রেষ্ট প্রদান করা হয়।
জাতীয় মহিলা সংস্থা দেবিদ্বার উপজেলা শাখার চেয়ারম্যান শিরিন সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হোসেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগ সভাপতি জয়নুল আবেদিন, সাংগঠনিক সম্পাদক ও দেবিদ্বার উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এ কে এম সফিকুল আলম কামাল (ভিপি কামাল, দেবিদ্বার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান, দেবিদ্বার উপজেলা আওযামীলীগের র্কাযকরী উপদেষ্টা মন্ডলীর সদস্য লুৎফুর রহমান বাবুল, উপজেলা প্রেসক্লাব সভাপতি এ.বি এম আতিকুর রহমান বাশার, দেবিদ্বার মফিজ উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষিকা মিসেস রাশেদা আক্তার প্রমুখ। এদিকে অনুষ্ঠানের শুরুতে উপজেলার বিভিন্ন  পর্যায়ের ক্যাটাগরী ভিত্তিতে নির্বাচিত জয়িতাদের ৫জনকে ক্রেষ্ট প্রদান করা হয়। ক্রেষ্ট কারীরা হলেন অর্থনৈকিত ভাবে সাফল্য অর্জন কারী নারী নাজমা বেগম, শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জন কারী নারী মিসেস রাশেদা আক্তার, সফল জননী নারী অজুফা খানম, নির্যতনের বিভিষিকা মুছে ফেলে নতুন উদ্যোম জীবন শুরু করেছেন যে নারী  আনোয়ারা বেগম, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারী জ্যোৎসা রানী কর।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply