ব্রাহ্মণপাড়ায় রাতের আধারে তালা ভেঙ্গে সিএনজি অটোরিক্সা চুরি

ব্রাহ্মণপাড়া প্রতিনিধিঃ–
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার টাটেরা গ্রামে গত শনিবার মধ্যরাতে তালা ভেঙ্গে একটি সিএনজি অটোরিক্সা চুরি করে নিয়ে যায় সঙ্গবদ্ধ চোরের দল। জানা যায়, উপজেলার টাটেরা গ্রামের আবদুল হাকিম খাঁনের প্রবাসী ছেলে ইলিয়াস খাঁনের একটি সিএনজি অটোরিক্সা যার চেসিজ নাম্বার- ৪২১৪৪, ইঞ্জিন নাম্বার-৭৪৩১৩ প্রতিদিনের মত অপর দুইটি সিএনজি অটোরিক্সার সাথে বাড়ীর গ্যারাজে তালাবদ্ধ করে রাখা হয়েছিল। গভীর রাতে সঙ্গবদ্ধ চোরের দল গ্যারাজের তালা ভেঙ্গে উল্লেখিত সিএনজি অটোরিক্সাটি নিয়ে পালিয়ে যায়। ভোর বেলায় গ্যারাজের দরজা খোলা দেখে একটি সিএনজি অটোরিক্সা না পেয়ে তার ভাই সাংবাদিক আবদুল আলীম খাঁন উপজেলার সর্বত্র অনেক খুজাখুজি করেও গাড়ীটির  কোন সন্ধান পাননি। রাতে আবদুল আলীম খাঁন  বাদী হয়ে ব্রাহ্মণপাড়া থানায় একটি চুরির মামলা দায়ের করেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মফজল আহমেদ এ প্রতিনিধিকে জানান, চুরি যাওয়া গাড়ীটি উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে এবং সঙ্গবদ্ধ চোরের দলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply