কুমিল্লার নাঙ্গলকোটে ভাইয়ের হাতে ভাই খুন : খুনী ভাই ও স্ত্রীকে আটক

এ.এইচ, এম, আবুল খায়ের, নাঙ্গলকোট :–
কুমিল্লার নাঙ্গলকোটে পৌরসভার চৌগরী গ্রামের প্রবাসী মোঃ ইউসুফকে খুন করেছে তার ছোট ভাই ইব্রাহীম খলীল পারভেজ (২৮)। সে পৌরসভার চৌগরী গ্রামের বজল মিয়ার ছেলে।
স্থানীয় ও নাঙ্গলকোট থানা সূত্রে জানা যায়,ইউসুফ সহ তার তিন ভাই প্রায ৬ বছর থেকে চাকুরির উদ্দেশ্যে ডুবাইতে যায়। গত ২০০৯ সালে বড় ভাই ইউসুফ তার স্ত্রী জোড্ডা গ্রামের জলিলের মেয়ে কুলসুম বেগমকে ডুআই নিয়ে থাকে। পুলিশ ও ঘটনাসূত্রে জানা যায়, উপজেলা চৌগুরী গ্রামের বজলুর রহমানের ছেলে মোঃ আবু ইউসুফের সাথে জোড্ডা ইউপি আবদুল জলিলের মেয়ে কুলছুম আক্তারের ৬ বছর পূর্বে বিয়ে হয়। ইউসুফ চাকুরীর সুবাদে আবুদাবির আলাইন শহরে বসবাস করে। স্বামীর সাথে স্ত্রী কুলছুমও বিদেশে অবস্থান করে। ইউসুফের ছোট ভাই পারভেজ রহমান (২৫) বড় ভাইয়ের কাছে দুবাইতে একই স্থানে থাকে। এর মধ্যে সুন্দরী কুলসুমের দিকে কু দৃষ্টি পড়ে দেবর পারভেজের। আস্তে আস্তে দু জন পরকিয়ার গভীর প্রেমে জড়িয়ে পড়ে। বাসাতে বড় ভাইয়ের অনুপস্থিতে দেবর-ভাবীর দৈহিক সম্পর্ক চলতে থাকে। এ অবস্থায় তাঁদের দু জনের চলাফেরা ইউসুফের সন্ধেহ হলে দুজনকে এ ব্যাপারে কয়েক বার শাসিয়ে দেয়া হয়। না হয় দেশে পাঠিয়ে দিবে বলে শতর্ক করা হয়। পরকিয়ার টানে পড়ে পারভেজ ভাবীসহ বড় ভাইকে খুন করার পরিকল্পনা আটে। এরই অংশ হিসেবে ১৩ নভেম্বর রাতে বড় ভাইয়ের বেড রুমে ঢুকে ঘুমন্ত ইউসুফকে গলাটিফে শ্বাসরোধ করে খুন করে। পরে লাশটি ভাবীসহ বাসার সন্নিকটে একটি গভীর কূপে ফেলে দেয়। পরদিন ইউসুফ নিখোজ বলে ঘটনাটি প্রচার করতে থাকে। ২১ নভেম্বর কুলসুম বিদেশী মালিকের সহযোগীতায় দেশে ফিয়ে আসে জোড্ডা বাপের বাড়ীতে চলে যায়। এরপর ছোট ভাই ইউসুফও গত ৫ ডিসেম্বর বিদেশ থেকে বাড়ী চলে আসে। নিহত ইউসুফের প্রবাসী মেঝ ভাই এয়াকুব বিদেশ থেকে বড় ভাই খুন হওয়ার সন্দেহের কথা তার পরিবারকে জানায়। অভিযোগ পেয়ে নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার নাথের নেতৃত্বে ইউসুফ ও কুলসুমকে তাঁদের নিজ নিজ বাড়ী থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। পারভেজ অকপটে তার আপন বড় ভাই ইউসুফকে খুন করার লোমহর্ষক ঘটনার বিবরণ দিয়ে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেয়। নিহত ইউসুফের সায়মন নামে ৪ বছরের একটি পুত্র সন্তান ও সামিয়া নামের দেড় বছরের একটি কন্যা সন্তান রয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply