তিতাসে ঢাকা-হোমনা-কুমিল্লা সড়ক অবরোধ ॥ ৪টি সিএনজি ভাংচুর

নাজমুল করিম ফারুক,তিতাস :–
কুমিল্লার তিতাসের দ্বিতীয় দফা অবরোধের পঞ্চম দিনে সমঝোতা ছাড়াই দশম জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার প্রতিবাদে ঢাকা-হোমনা-কুমিল্লা সড়কে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। এসময় অবরোধকারীরা দু’টি সিএনজির গ্লাস ভাংচুর করে। অবরোধকারীদের উৎসাহ যোগাতে পরিবেশন করা হয় খিচুরী।
কুমিল্লা (উত্তর) জেলা বিএনপির সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান সরকার, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন সরকার, সহ-সভাপতি আক্তারুজ্জামান আক্তার, আলী হোসেন মোল্লা, মোঃ ছাদির মিয়া, মোজাম্মেল হক মজনু পাঠান, ইঞ্জিনিয়ার আঃ লতিফ সরকার, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ওসমান গণি ভূঁইয়া, উপজেলা যুবদলের সভাপতি তোফায়েল আহাম্মেদ, সাংগঠনিক সম্পাদক কাজী কবির হোসেন সেন্টু, উপজেলা শ্রমিকদলের সভাপতি আদিলুর রহমান ভূঁইয়া, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জাদু, রুবেল মিয়ার নেতৃত্বে গতকাল বুধবার ভোর ৬টায় ঢাকা-হোমনা-কুমিল্লা সড়কে বিক্ষোভ মিছিল করে এবং কড়িকান্দি বাজারে উক্ত সড়কে অবস্থান নেন।
এদিকে গাজীপুর বাস ষ্টেশনে অবরোধকারীরা কুমিল্লা-থ-১১-৩৯২০ এবং মায়ের দোয়া নামে দু’টি সিএনজি ভাংচুর করে এবং সিএনজি ড্রাইভার একই উপজেলার বড় মাছিমপুর গ্রামের জাকির হোসেন এবং হোমনা উপজেলার মধ্যকান্দি গ্রামের আঃ রশিদ মিয়াকে মারধর করে। রশিদ মিয়া থানা ভবনে উক্ত প্রতিনিধিকে জানান, অবরোধকারীরা আরো দুটো সিএনজি ভাংচুর করেছে। অপরদিকে বেলা ১১টায় তিতাস থানা পুলিশের হস্তক্ষেপে অবরোধকারীরা ঢাকা-হোমনা-কুমিল্লা সড়ক থেকে চলে গেলে উক্ত রাস্তায় সিএনজি চলাচল স্বাভাবিক হয়। তবে হোমনা থেকে ঢাকা বা কুমিল্লার উদ্দেশ্যে কোন গাড়ী ছেড়ে যায়নি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply