কুমিল্লার চান্দিনায় মনোনয়নপত্র ক্রয় করেছেন আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীসহ ৭ জন

মাসুমুর রহমান মাসুদ,চান্দিনা(কুমিল্লা):–

দশম জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রোববার (১ ডিসেম্বর) সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত কুমিল্লা-৭ (চান্দিনা) আসনে আওয়ামীলীগের বিদ্রোহী ২ প্রার্থীসহ মনোনয়ন ফরম ক্রয় করেছেন ৭ জন।

এরা হলেন- বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এমপি, আওয়ামীলীগ থেকে মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চান্দিনা উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নাজমূল আহসান মজুমদার রিপন, বাংলাদেশ মুক্তিযুদ্ধ পুনর্বাসন সোসাইটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক (কল্যাণ) আওয়ামীলীগ নেতা শাহজাদা মিঞা খোকা, জাতীয় পার্টির মনোনীত প্রার্থী কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির সভাপতি মো. লুৎফুর রেজা খোকন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে অবিস্মরনীয় প্রকাশনীর সত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী মো. আবদুছ সালাম এবং বিশিষ্ট ব্যবসায়ী এম.এ লতিফ, স্বতন্ত্র প্রার্থী হিসেবে মো. আ. হামিদ।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার থেকে মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। সহকারী রিটার্নিং অফিসার ও চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার শেখ সালেহ আহম্মেদ এর কার্যালয় থেকে প্রার্থী এবং তাদের পক্ষে নেতাকর্মীরা এসব মনোনয়ন ফরম ক্রয় করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply