নাসিরনগর উপজেলা বিএনপির বিক্ষোভ মিছিল ॥ নির্বাচন প্রতিহত করার ঘোষনা

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া):–  
১৮দলের নেতাকর্মীদের মুক্তি ও ঘোষিত তফসিল বাতিলের করে সংসদ নিবার্চন নির্দলীয় ও নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের দাবীতে বিএনপির নেতৃত্বাধীন ১৮দলীয় ঐক্য জোটের কেন্দ্রীয় কর্মসূর্চীর  অংশ হিসেবে রবিবার ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও অবরোধ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা বিএনপির সাধারন সম্পাদক গোকর্ণ ইউপি চেয়ারম্যান এম. এ. হান্নানের নেতৃত্বে কলেজ মোড় থেকে একটি মিছিল সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে দলীয় কাযালয়ের সামনে এসে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা বিএনপি‘র সিনিয়র সহ সভাপতি ও হরিপুর ইউপি চেয়ারম্যান হাজী জামাল মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তৃতা করেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এ হান্নান, যুগ্ম সম্পাদক আজিজুর রহমান চৌধুরী, আমিরুল হোসেন চকদার, কৃষক দলের সভাপতি হাজ্বী সোনা মিয়া,যুবদলের আহ্বায়ক সৈয়দ আবু সারওয়ার, ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মুসলেহ উদ্দিন  সোহাগ, মহিলাদলের সভানেত্রী হাসনা হেনা, মহিলা দলের বেগম গোলবাহার, জাসাস আহ্বায়ক সাখাওয়াত হোসেন, সদস্য সচিব পল্লব চক্রবর্তী, শ্রমিক দলের সভাপতি সিরাজ খা, সাধারণ সম্পাদক ইমরান হোসেন প্রমুখ। এসময় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।সমাবেশে বক্তারা, নির্বাচন কমিশন আগামী ১০ম জাতীয় নির্বাচনের যে তফসিল ঘোষনা করেছে। সে নির্বাচনের তফসিল বাতিল না করলে যে কোন মূল্যে প্রতিহত করা হবে । অবিলম্বে নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবী মেনে নিয়ে একটি অবাধ সুষ্ঠু ও স্বচ্ছ নির্বাচনের পরিবেশ তৈরি করার আহবান জানান তারা। বাংলাদেশ জাতীয় পার্টি-বিজেপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও উপজেলা চেয়ারম্যান আহসানুল হক মাস্টারের নেতৃত্বে দলীয় নেতাকর্মীরা উপজেলা সদরে পৃথকভাবে বিক্ষোভ মিছিল বের করে। পরে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply