আগুন দিয়ে মানুষ পোড়ানো বন্ধ করে সংবিধান মেনে নির্বাচনে আসুন—–মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া

শামসুজ্জামান ডলার,মতলব উত্তর(চাঁদপুর):–
দশম জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ (মতলব উত্তর ও মতলব দক্ষিন) আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে ঢাকা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদকও সাবেক প্রতিমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম শনিবার দুপুরে সহকারী রিটার্নিং অফিসার ও মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার একেএম মনিরুজ্জামানের হাতে মনোনয়নপত্র দাখিল করেন। মনোনয়নপত্র দাখিলের পূর্বে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বিএনপির উদ্দেশ্যে বলেন, টালবাহানা ছেড়ে নির্বাচনে অংশগ্রহণ করে জনপ্রিয়তা যাচাই করুন। বাংলাদেশের মানুষ জ্বালাও পোড়াও পছন্দ করে না। আগুন দিয়ে মানুষ পোড়ানো বন্ধ করে সংবিধান মেনে নির্বাচনে আসুন। তিনি আরো বলেন, সারা বাংলায় বর্তমান সরকারের যেই উন্নয়ন হয়েছে তা দেখে এবং উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে বাংলার জনগন অবারো আওয়ামীলীগকেই ক্ষমতায় আনবে ইনশা আল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ আইয়ূব আলী, মতলব উত্তর থানার ওসি সৈয়দ মাহবুবুর রহমান, নির্বাচন অফিসার কাজী হেকমত আলী, উপজেলা আ’লীগের সভাপতি এডভোকেট রুহুল আমিন, কেন্দ্রীয় আ’লীগের সহ সম্পাদক এডভোকেট আলহাজ্ব নুরুল আমিন রুহুল, জেলা আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মঞ্জুর আহমদ মঞ্জু, ছেংগারচর পৌরসভার মেয়র রফিকুল আলম জর্জ, উপজেলা আ’লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম লস্কর, শহীদউল্যাহ প্রধান, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, মোঃ শাহজাহান মিয়া, পৌর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মনির হোসেন, পৌর আ’লীগ নেতা আল মাহমুদ টিটু মোল্লা, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সাধারণ সম্পাদক কাজী শরীফ, সাংগঠনিক সম্পাদক সলিমউল্যাহ বারী চৌধুরী সোহেল, প্রচার সম্পাদক রেফায়েত উল্যা দর্জী, উপজেলা ছাত্রলীগের সভাপতি মিনহাজ উদ্দিন খান, ছেংগারচর পৌর ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম বাবু প্রমূখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply