কুমিল্লার লাকসামে বিএনপির দুই শীর্ষ নেতা নিখোঁজের ৫দিন পরও সন্ধান মিলেনি : মুক্তির দাবীতে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল

লাকসাম প্রতিনিধি :–
কুমিল্লার লাকসামে বিএনপির দুই শীর্ষ নেতার সন্ধান ও মুক্তির দাবীতে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করা হয়েছে।
শনিবার লাকসাম দৌলতগঞ্জ স্টেশন জামে মসজিদ চত্ত্বরে প্রতিবাদ সমাবেশে প্রধাণ অতিথি ছিলেন, জেলা বিএনপির সহসভাপতি ও সাবেক সংসদ সদস্য কর্ণেল এম আনোয়ার”ল আজিম। সমাবশে প্রধাণ অতিথি বলেন, আইন শৃঙ্খলা বাহিনী যদি লাকসাম উপজেলার বিএনপির সভাপতি সাইফুল ইসলাম হিরু, ও পৌর বিএনপির সভাপতি হুমায়ুন কবির পারভেজকে অবিলম্বে মুক্তি না দেন তাহলে জনগণ কঠোর আন্দোলনের মাধ্যমে তাদেরকে মুক্ত করে আনবে। তিনি বলেন, এ দুইনেতা রাজনীতির বাহিরে লাকসাম মনোহরগঞ্জের মানুষের প্রতিষ্ঠিত পরিবারের সন্তান এবং প্রতিষ্ঠিত ব্যবসায়ী। মানুষের সুখে দুঃখে মানুষ তাদেরকে কাছে পেত। তাই লাকসামের মানুষ যে কোন ত্যাগের বিনিময়ে তাদেরকে ফেরত চায়।

অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির  সাবেক সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান বাদল, পৌর বিএনপি সাধারন সম্পাদক তাজুল ইসলাম খোকন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ শাহআলম, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন মিলন, উপজেলা যুব দলের সাধারন সম্পাদক বিশ্বতম সাহা বিশু, পৌর যুবদলের সাধারন সম্পাদক মাহবুবুর রহমান মানিক, কৃষক দলের সভাপতি মনিরুজ্জামান মনু, উপজেলা ছাত্রদলের সভাপতি মাসুদ রানা বেলাল প্রমুখ।

সমাবেশ শেষে বিশাল বিক্ষাভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ব্যাংক রোড চত্ত্বরে এসে শেষ হয়।

উল্লেখ্য যে, অবরোধ চলাকালে সংষর্ষে আহত নেতাকর্মীদের দেখতে কুমিল¬া হাসপাতালে যাওয়ার পথে গত বুধবার রাতে উপজেলা বিএনপি সভাপতি ও সাবেক সংসদ সদস্য সাইফুল ইসলাম হিরু, পৌরসভা বিএনপি সভাপতি হুমায়ুন কবির পারভেজ ও জসিম উদ্দিন আইনশৃঙ্খলা বাহিনী আটক করে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply