কুমিল্লার দাউদকান্দিতে যুবলীগকর্মীর লাশ উদ্ধার

আলমগীর হোসেন,দাউদকান্দি :–
দাউদকান্দি উপজেলা যুবলীগের সদস্য, পৌর সদরের দোনারচর গ্রামের মৃত রমিজ উদ্দিন খন্দকারের পুত্র মিরাজ খন্দকার(৩২) এর লাশ উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার দিবাগত রাত ৩টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাউদকান্দির রায়পুর দিঘীরপাড় এলাকায় তাকে খুন করা হয়েছে বলে পরিবারের সদস্যরা জানান। পুলিশ খবর পেয়ে তার লাশ উদ্ধার এবং ওই সময় মোটরসাইকেল সহ মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার পুরান বাউশিয়া গ্রামের হেলাল নামের এক যুবককে আটক করেন। দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (সার্বিক) মোঃ আবুল ফয়সাল জানান, ঘটনাস্থল থেকে মিরাজ খন্দকারের লাশ উদ্ধার এবং হেলাল নামের এক যুবককে আটক করা হয়। লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত শেষে হত্যা রহস্য উদঘাটন করা যাবে। উল্লেখ্য ২০১১ সালের ৩০ নভেম্বর মিরাজ খন্দকারের বড় ভাই উপজেলা যুবলীগনেতা ও পৌর কমিশনার মিলন খন্দকার দলীয় নেতাকর্মীদের হাতে খুন হন। আজ মিলন খন্দকারের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে খুন হলেন ছোট ভাই মিরাজ খন্দকার। মিরাজ খন্দকারের হত্যার সংবাদ পেয়ে গৌরীপুর পুলিশ ফাঁড়িতে ছুটে আসেন তার স্ত্রী শুভনা খন্দকার শারমীন, দুই পুত্র  শাহরাজ খন্দকার (৯) ও সিয়াম খন্দকার (৬)।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply