কুমিল্লায় জাতীয় পার্টির মনোনয়ন পেলেন যারা

জামাল উদ্দিন দুলাল:–
দশম জাতীয় সংসদ নির্বাচনে ২৯৯ আসনে জাতীয় পার্টির প্রার্থী তালিকা ঘোষণা করা হয়েছে। রাষ্ট্রপতির প্রতি সম্মান প্রদর্শন করে তার পূর্বেকার সংসদীয় আসন কিশোরগঞ্জ-৪ এ জাতীয় পার্টির পক্ষ থেকে কোনো প্রার্থী দেওয়া হয়নি। পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ শুক্রবার চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করেছেন। এই নির্বাচন উপলক্ষ্যে জাতীয় পার্টির মনোনয়নের জন্য এক হাজার ৪৯৮জন প্রার্থী আবেদন করেছিলেন। তার মধ্যে প্রাথমিক বাছাই শেষে ৭২৮ জনকে নির্বাচন করা হয়। এর মধ্য থেকে ২৯৯ আসনের প্রার্থী বাছাই করা হয়।

এর মধ্যে কুমিল্লার ১১টি সংসদীয় আসনের প্রার্থীরা হলো-

কুমিল্লা-১(দাউদকান্দি-মেঘনা) সুলতান জিসান উদ্দিন প্রধান, কুমিল্লা-২(হোমনা-তিতাস) মোঃ আমির হোসেন ভূঞা, কুমিল্লা-৩(মুরাদনগর) মোঃ জামাল উদ্দিন, কুমিল্লা-৪ (দেবিদ্বার) অধ্যাপক ইকবাল হোসেন রাজু, কুমিল্লা-৫(বুড়িচং-ব্রাহ্মণপাড়ায়) অধ্যক্ষ প্রফেসর সফিকুর রহমান, কুমিল্লা-৬(সদর) হুমায়ুন কবির মুন্সী, কুমিল্লা-৭ (চান্দিনা) মোঃ লুৎফর রেজা, কুমিল্লা-৮(বরুড়া) অধ্যাপক নুরুল ইসলাম মিলন, কুমিল্লা-৯(লাকসাম-মনোহরগঞ্জ) ড. গোলাম মোস্তফা, কুমিল্লা-১০(সদর দক্ষীন-নাঙ্গলকোট) ডাঃ আলী আহমেদ মোল্যা, কুমিল্লা-১১(চৌদ্দগ্রাম) এইচ.এন.এম শফিকুর রহমান।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply