মিডিয়া এখন তৎপর তাই ভোট কারচুপির কোন সুযোগ নেই—-আবদুল মতিন খসরু এমপি

মোঃ সফিকুল ইসলামঃ—
দশম জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৫ নির্বাচনী এলাকা (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) উপজেলার আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেয়েছেন সাবেক মন্ত্রী এডভোকেট আবদুল মতিন খসরু এমপি।
শুক্রবার ২৯ নভেম্বর দল থেকে মনোনয়ন নিশ্চিত হবার পর তিনি ব্রাহ্মণপাড়া উপজেলার মিয়াজী প্লাজায় আওয়ামীলীগের বর্ধিত সভা ও  প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। এসময় তিনি তার বক্তব্যে বলেন, মিডিয়া এখন তৎপর তাই নির্বাচনে কারচুপির কোন সুযোগ নেই। এখন হুন্ডা আর গুন্ডা হলেই পাশ করা যায় না। জনগন এখন অনেক সচেতন। ১৮দলীয় জোট আন্দোলনের নামে পেট্রোল বোমা মেরে নিরীহ মানুষ হত্যার রাজনীতি শুরু করেছে। হরতালের আগের দিন গাড়ী পোড়ানো এ কেমন আন্দোলন, এ কেমন রাজনীতি।  এ সরকারের অধিনেই সুষ্ট নির্বাচন সম্ভব। কারন ইতিমধ্যে এ সরকারের অধীনে প্রায় ছয় হাজার নির্বাচন সম্পন্ন হয়েছে। তিনি নির্বাচনে অংশগ্রহন করার জন্য সকল  বিরুধী দলকে  আহবান জানান। নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, অচিরেই উপজেলার সব কয়টি কেন্দ্র কমিটি গঠন করতে হবে। ১০১ এর অধিক এ কমিটির সদস্যরাই নির্বাচন পরিচালনা ও কেন্দ্রের রক্ষণাবেক্ষনের দায়িত্বে নিয়োজিত থাকবেন। কোন অবস্থাতেই বিরুধীদলকে কোন কেন্দ্রে  হিংসাত্বক কর্মকান্ড করতে দেয়া হবে না। উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট দেওয়ান আবদুল জলিলের সভাপতিত্বে আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোস্তফা সারোয়ার খাঁনের পরিচালনায়  বর্ধিত সভায় উপস্থিত ছিলেন ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী জাহাঙ্গীর খাঁন চৌধূরী, বুড়িচং উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন, আওয়ামীলীগ নেতা সৈয়দ আবদুল কাফি, এডভোকেট ছিদ্দিকুর রহমান, আলহাজ্ব মুহাম্মদ আবু তাহের, এডভোকেট এমএ বারী, মোঃ শাহআলম,  জসিম উদ্দিন চেয়ারম্যান, উপাধ্যক্ষ হুমায়ন কবির, জসিম উদ্দিন নান্নু চেয়ারম্যান, অধ্যক্ষ মোঃ নজরুল ইসলাম, মনিরুল হক ঠিকাদার, জমির হোসেন ঠিকাদার, অধ্যক্ষ সৈয়দ আবদুল কাইয়ুম, মোঃ শাহআলম, এডভোকেট জাহাঙ্গীর আলম ভুইয়া, মোশাররফ হোসেন ভুইয়া, মিয়া মোঃ সাদী, মহিলা নেত্রী আয়শা আক্তার, ওসমান ভুইয়া, আক্তার হোসেন, শ্রমীকলীগ নেতা আনোয়ার হোসেন আনু, গাজী হান্নান, যুবলীগ নেতা সুলতান আহাম্মদ, ইসরাফিল ভুইয়া, জহিরুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগ নেতা মনিরুল ইসলাম চৌধুরী, আবু হেনা শাহীন,ছাত্রলীগ নেতা আলী হোসেনসহ আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply