কুমিল্লার মুরাদনগরে মুক্তিযোদ্ধার স্ত্রীর পা পিটিয়ে ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা

স্টাফ রিপোর্টার:–
কুমিল্লার মুরাদনগর উপজেলার দারোরা গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশীদের স্ত্রী মরিয়ম বেগমের (৬২) পা ভেঙ্গে দিয়েছে এলাকার চি‎হ্নিত সন্ত্রাসীরা।

এ সময় তাকে উদ্ধার করতে গিয়ে সন্ত্রাসীদের হামলায় পুত্রবধু ও স্কুলছাত্রী নাতনীসহ আরো ২ জন আহত হন। মরিয়ম বেগম বর্তমানে কুমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে বুধবার বিকাল অনুমান সাড়ে ৪টায় দারোরা বাজারের মালু মিয়ার চা-দোকানে কথা কাটাকাটির এক পর্যায়ে মৃত আব্দুল গফুরের ছেলে কুক্ষাত সন্ত্রাসী আবু তাহের (৪২) একই গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশীদের ছেলে জাকির হোসেনকে (৩৪) এলোপাতাড়ী কিল-ঘুষি মেরে দাগ ফুলা জখম করে। এক পর্যায়ে তাকে স্বাসরুদ্ধ করে হত্যার চেষ্টায় ব্যর্থ হয়ে ডান বাহু কামড়িয়ে রক্তাক্ত জখম করে। তখন তার শোর-চিৎকারে বাজারের লোকজন এগিয়ে এসে ওই সন্ত্রাসীর কবল থেকে তাকে উদ্ধার করে। ওই দিনই বিকাল  অনুমান ৫টায় সন্ত্রাসী আবু তাহেরসহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জন বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশীদের বাড়িতে অনাধিকারভাবে প্রবেশ করে জাকির হোসেনকে না পেয়ে তার বৃদ্ধ মা মরিয়ম বেগমকে লোহার রড দিয়ে পিটিয়ে ডান পা ভেঙ্গে ফেলে। এ সময় তাকে উদ্ধার করতে গিয়ে সন্ত্রাসীদের হামলার শিকার হন পুত্রবধু ও জাকির হোসেনের স্ত্রী শিউলি আক্তার (৩১) এবং নাতনী ও স্কুলছাত্রী জাকিয়া সুলতানা (১০)। এতে জাকিয়া সুলতানার বাম পায়ের হাটু ও গোড়ালির রক্তাক্ত জখম হয়। তখন সন্ত্রাসীরা মুক্তিযোদ্ধা আব্দুর রশীদের বাড়ি-ঘরে হামলা চালিয়ে ব্যাপক ক্ষতিসাধনসহ শিউলি আক্তারের গলা থেকে একটি স্বর্ণের চেইন নিয়ে যায়। পরে এলাকার লোকজন তাদেরকে উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থা বেগতিক দেখে বৃদ্ধ মরিয়ম বেগমকে উন্নত চিকিৎসার জন্যে কুমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে মুক্তিযোদ্ধা আব্দুর রশীদের ছেলে জাকির হোসেন বাদী হয়ে ওই গ্রামের সন্ত্রাসী আবু তাহেরসহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জনের বিরুদ্ধে বৃহস্পতিবার মুরাদনগর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply