কুমিল্লার মুরাদনগরের হেফাজতে ইসলামের বিক্ষোভ সমাবেশ

মো: মোশাররফ হোসেন মনির, মুরাদনগর(কুমিল্লা):–
হেফাজতে ইসলাম ঘোষিত ১৩ দফা বাস্তবায়নের দাবিতে সারা দেশব্যাপী হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কর্মসূচী অংশ হিসাবে শুক্রবার জুম্মার নামাজের পর মুরাদনগর কেন্দ্রিয় মসজিদ প্রাঙ্গনে বিক্ষোব সমাবেশ করে হেফাজতে ইসলাম বাংলাদেশের মুরাদনগর উপজেলা শাখা।
বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির ও মুরাদনগর মুজ্জাফ্ফারুল উলুম হাফেজিয়া মাদ্রাসার শিক্ষা সচিব  মুফতি মো: আমজাদ হোসেন, নায়েবে আমির হাফেজ আমিনুল ইসলাম, সাধারন সম্পাদক মুফতি দ্বীন মোহাম্মদ প্রমুখ।
সমাবেশে বক্তারা  বলেন, অবিলম্বে হেফাজদের গ্রেফতারকৃত নেতাদের মুক্তি ও কেন্দ্রিয় নেতাদের বিরুদ্ধে দেওয়া মামলা প্রত্যহারের দাবী করেন। ইসলাম বিরোধী সকল কর্মকান্ড বন্ধ, আল্লাহ, কোরআন, নামাজ ও রাসুল(সা:) সম্পর্কে কটুক্তিকারি নাস্তিক, মুরতাদদের গ্রেফতার, শাপলা চত্তরে রাতের অন্ধ্যকারে ওলামা মাশায়েখ ও ইসলাম প্রিয় ধর্মপ্রাণ মুসলমানগনের উপর গুলি বর্ষনের সুষ্ট বিচারের দাবীতে বিচার বিভাগীয় তদন্তের দাবী জানান।
বিক্ষোভ সমাবেশে মুরাদনগর উপজেলার হেফাজতে ইসলাম বাংলাদেশের নেতৃবৃন্ধ ছারাও ওলামা মাশায়েখ ও ইসলাম প্রিয় ধর্মপ্রাণ মুসলমানগন অংশগ্রহন করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply