ব্রাহ্মণপাড়ায় পুলিশের বিশেষ অভিযানে বক্স খাটের ভিতর থেকে হত্যা মামলার আসামী গ্রেপ্তার

ব্রাহ্মণপাড়া প্রতিনিধি:–
কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে হত্যা মামলার এক আসামীকে তার নিজ বাড়ীতে বক্স খাটের মধ্যে লুকিয়ে থাকা অবস্থায় তাকে গ্রেপ্তার করে দেবিদ্ধার থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে।
থানা সুত্রে জানা যায়, দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ ফুলতলী এলাকায় কয়েকদিন পূর্বে এক সিএনজি অটোরিক্সা ড্রাইভারকে জবাই করে তার সিএনজি অটোরিক্সা নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় গত ১৪ নভেম্বর দেবিদ্বার থানায় ৪ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলা নাম্বার-১৩, তারিখ ১৪/১১/১৩।  গত বুধবার মধ্যরাতে থানার এসআই মোঃ জাকির হোসেন ও সঙ্গীয় ফোর্স মামলার আসামী ব্রাহ্মণপাড়া উপজেলার গোপালনগর গ্রামের জয়দল হোসেনের ছেলে গিয়াস উদ্দিন(৩০)এর বাড়িতে অভিযান চালায়। এসময় গিয়াস উদ্দিন পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘড়ের বক্স খাটের বক্সের ভিতর লুকিয়ে থাকে। দীর্ঘক্ষণ তাকে খোজাখুজির পর পুলিশ বক্স খাটের ভিতরে অভিনব পন্থায় লুকিয়ে থাকা  জাজীমের নীচ থেকে তাকে আটক করে দেবিদ্বার থানার এসআই শাহ কামাল আখন্দের নিকট হস্তান্তর করে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply