কুমিল্লায় শেষ হলো এয়ারটেল রাইজিং স্টারস এর নির্বাচন পর্ব “এয়ারটেল কাপ”

স্টাফ রিপোর্টার:–
দেশের অন্যতম প্রধান টেলিযোগাযোগ প্রতিষ্ঠান এয়ারটেল বাংলাদেশ লিমিটেড এক ঘোষণায় জানিয়েছে যে এয়ারটেল রাইজিং স্টারস এর নির্বাচন পর্ব “এয়ারটেল কাপ” এর কুমিল্লা কেন্দ্রের নির্বাচন সম্পন্ন হয়েছে। স্কুল দল এবং জেলা দলের মধ্যকার নকআউট টুর্নামেন্ট শেষে চট্টগ্রাম কেন্দ্র থেকে ৬ জন তরুণ খেলোয়ার নির্বাচন করা হয়েছে। টুর্নামেন্টের ফাইনাল খেলা হয়েছিলো বিবির বাজার হাই স্কুল এবং কুমিল্লা জেলা দলের মধ্যে। ফাইনালে বিজয়ী হয়েছে বিবির বাজার হাই স্কুল ।
দেশ জুড়ে ১২,০০০ প্রতিভাবান তরুণ ফুটবল খেলোয়াররা এই নির্বাচন পর্বে অংশগ্রহন করেছে।
এয়ারটেল কাপ এ কুমিল্লা কেন্দ্রের আওতায় ছিলো ব্রাহ্মনবাড়িয়া, কুমিল্লা এবং চাঁদপুর জেলা। কুমিল্লা কেন্দ্র থেকে নির্বাচিত ৬ জন খেলোয়ার হচ্ছে কুমিল্লা জেলা দলের আব্দুস সালেম সোহেল, কুমিল্লা জেলা স্কুলের আবু হাসনাত শাওন এবং কুমিল্লা বিবির বাজার হাই স্কুলের আবদুল্লাহ আল টিপু, আবু কালাম, মোবাশশের হোসেন ও আরিফুর রহমান।।
এয়ারটেল রাইজিং স্টারস এর অঙ্গীকার অনুযায়ী দেশব্যাপী প্রতিযোগীতায় নির্বাচিত ১২ জন প্রতিভাবান তরুণকে এক সপ্তাহব্যাপী একটি প্রশিক্ষণে পাঠানো হবে ম্যানচেস্টার ইউনাইটেডে ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply