কুমিল্লায় পুলিশের গুলিতে ছাত্রদল কর্মী নিহত: অর্ধশতাধিক গাড়ি ভাংচুর: আগুন, চৌদ্দগ্রামে বিজিবি মোতায়েন

স্টাফ রিপোর্টার :–
সোমবার সন্ধ্যায় প্রধান নির্বাচন কমিশনার কর্তৃক আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে রাত ১১ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম, পুদয়ার বাজার এবং ঝাগুরঝুলি এলাকায় বিএনপি ও জামায়াত শিবির কর্মীরা অর্ধশতাধিক যানবাহন ভাংচুর করেছে। আগুন দেয়া হয় একটি বিআরটিসি গাড়িতে।
এদিকে কুমিল্লা নগরীতে তফসিলের প্রতিবাদে ১৮ দল প্রতিবাদ মিছিল বের করলে পুলিশের সাথে দলীয় নেতাকর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় পুলিশের গুলিতে দেলোয়ার হোসেন নামের এক ছাত্রদল কর্মী নিহত হয়েছে। এ সময় ১৫/২০টি ককটেল বিস্ফোরনের ঘটনা ঘটে। এছাড়াও পুলিশের গুলিতে আরো অন্তত ২০ জন নেতাকর্মী আহত হয়েছে বলে জানিয়েছেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন কায়সার। এদের মধ্যে আশংকাজনক অবস্থায় ৪ জনকে ঢামেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত ছাত্রদল কর্মী দেলোয়ারের বাসা নগরীর দক্ষিণ চর্থা এলাকায়। রাতে পুলিশ সুপার টুটুল চক্রবর্তী জানান, পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে জেলার চৌদ্দগ্রামে বিজিবি টহল দিচ্ছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply