দেবিদ্বার বিএনপি’র নেতাকর্মীদের বিভিন্ন অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার আহবান

আক্তার হোসেন/এসএম মাসুদ রানাঃ–
দেবিদ্বার বিএনপিতে কোন প্রকার গ্রুপিং নাই। আগামী দশম জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনে বিএনপি’র মনোনিত প্রার্থী আলহাজ্ব ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সীর নিশ্চিত বিজয় দেখে একটি কুচক্রি মহল দেবিদ্বার বিএনপি’র নেতা কর্মীদের মনবল ভাঙ্গার লক্ষে বিভিন্ন প্রকার অপপ্রচারে লিপ্ত রয়েছে। জাতীয়তাবাদী মৎস্যজিবি দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল খাঁন ঢাকা থেকে দেবিদ্বার এলাকায় এসে আওয়ামীলীগ প্রার্থীকে বিজয়ী করতে বিভিন্ন প্রকার তৎপরতা চালায়। তিনি গত নবম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী এবিএম গোলাম মোস্তফাকে বিজয়ী করতে কাজ করেন। তিনি বর্তমানেও বিএনপি’র মাঠ পর্যায়ের নেতাকর্মীদের বৃভ্রান্ত করে আওয়ামী প্রার্থীকে বিজয়ী করতে দল থেকে বহিস্কীত নেতা জসিম উদ্দিন  (ছোট আলমপুর), কুমিল্লা পল্লী বিদুৎ সমিতির সাবেক পরিচালক মোঃ রফিকুল ইসলাম, এডভোকেট জহিরুল ইসলাম কাইয়ুম (বল্লভপুর), মোঃ ছগির আহম্মেদ (বল্লভপুর), শহীদুল্লাহ পলাশ (দেবিদ্বার), দেবিদ্বার পৌর সভার কর্মচারী মোঃ গিয়াস উদ্দিন, আবদুর রহিম (ওয়াহেদপুর), মোঃ দেলোয়ার হোসেন  (ছোট আলমপুর) কে নিয়ে একই পন্থায় আবারও কাজ করে যাচ্ছেন।
ওই সকল বিভ্রান্ত সৃষ্টিকারী ও বহিষ্কীতদের থেকে দূরে থাকার জন্য উপজেলা বিএনপি ও এর অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদেরকে বলা হয়েছে। আজ শুক্রবার উপজেলা বিএনপি’র আহবায়ক এডভোকেট ফরিদ উদ্দিন ভূইয়া স্বাক্ষরীত একটি প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে এসব কথা জানানো হয়।

ওই প্রেস বিজ্ঞপ্তীতে আরো বলা হয়, দেবিদ্বার থেকে চার চারবার নির্বাচিত সাবেক সাংসদ আলহাজ্ব ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সীর নেতৃত্বেই উপজেলা বিএনপি সংঘটিত। কেন্দ্রীয় বিএনপি’র সকল প্রকার কর্মসূচী তার নির্দেশেই পালন করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply