উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে চাঁদপুরের ৫টি আসনই নৌকার বিজয় চাই —-প্রধানমন্ত্রী শেখ হাসিনা

শামসুজ্জামান ডলার :–
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ২০০৮ সালের নির্বাচনে চাঁদপুরবাসী আমাকে পাঁচটি আসনের মধ্যে চারটি আসন দিয়েছে। এবার আওয়ামীলীগ সরকার চাঁদপুরের ব্যপক উন্নয়ন করেছে। তাই এই উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে আমি আশা করবো আগামী নির্বাচনে চাঁদপুরের ৫টি আসনেই নৌকার প্রার্থীর বিজয় চাই। তাহলে উন্নয়নের গতিধারা অব্যাহত থাকবে। ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশ হিসেবে গড়ে তুলতে পারবো। তিনি গত বুধবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে চাঁদপুরের সর্ববৃহৎ দুটিসহ নয়টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও তিনটি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে চাঁদপুরবাসীর উদ্দেশ্যে এসব কথা বলেন। গতকাল বুধবার বেলা ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হয়।

তিনি চাঁদপুরবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, চাঁদপুরে ১৬৩ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র হয়েছে, মেঘনার ভাঙ্গন থেকে চাঁদপুর-হাইমচরকে রক্ষা স্থায়ী বাঁধ দেয়া হয়েছে। এ ছাড়া চাঁদপুরে এ ৫ বছরে আড়াই হাজার কোটি টাকার উন্নয়ন প্রকল্পের বাস্তবায়ন হয়েছে। এ উন্নয়নের গতিধারা অব্যাহত রাখতে হলে চাঁদপুরের ৫টি আসনেই নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে।
জেলা প্রশাসক মোঃ ইসমাইল হোসেনের উপস্থাপনায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে অনুষ্ঠানে বক্তব্য রাখেন চাঁদপুর-৩ আসনের সাংসদ পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি, চাঁদপুর-১ আসনের সাংসদ স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর, জেলা আওয়ামী লীগের সভাপতি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য সুজিত রায় নন্দী। উপস্থিত ছিলেন চাঁদপুর-২ আসনের সাংসদ এয়ার ভাইস মার্শাল (অবঃ) এম রফিকুল ইসলাম, চাঁদপুর জেলা পরিষদের প্রশাসক লেঃ কর্নেল (অবঃ) আবু ওসমান চৌধুরী, সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান, চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইউছুফ গাজী, চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহামেদ, হাইমচর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান মিয়া, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী, চাঁদপুরের প্রবীন চিকিৎসক ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব ডাঃ এমএ গফুর, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারীসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন পেশাজীবী সংগঠন ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply