আমির পুত্রের প্রতি কারিনার আগ্রহ

ঢাকা :–
বলিউডের শাহরুখ, সালমান, আমির, সাইফ আলী সব খানের বিপরীতেই অভিনয় করেছেন কারিনা কাপুর। নতুন প্রজন্মের ইমরান খানের বিপরিতেও অভিনয় করেছেন দুটো চলচ্চিত্রে। সফলতাও পেয়েছেন সমান ভাবে। তাই এবার নতুন খানের বিপরীতে অভিনয় করার ইচ্ছে প্রকাশ করেন কারিনা কাপুর।

সম্প্রতি ‘গোরি তেরা পেয়ার মে’ চলচ্চিত্রের প্রচারনায় এক সংবাদ সম্মেলনে আমির খানের পুত্র আজাদের সঙ্গে অভিনয়ের ইচ্ছে প্রকাশ করেছেন কারিনা কাপুর।

সংবাদ সম্মেলনে কারিনা বলেন,‘ আমি সব খানদের সঙ্গেই একের অধিক চলচ্চিত্রে অভিনয় করেছি। ইমরানের সঙ্গেও ‘গোরি তেরি পেয়ার মে’ আমার দ্বিতীয় চলচ্চিত্র। এর মানে, খানদের সঙ্গে আমার পর্দা-রসায়ন খুবই ভালো। আশা করছি কনিষ্ঠতম খান আজাদের সঙ্গেও কাজ করার সুযোগ পাব!”

ইমরান খানের বিপরিতে ‘গোরি তোরি পেয়ার মে’ চলচ্চিত্রে কারিনা একজন সমাজমেবীর ভুমিকায় অভিনয় করেছেন। ২২ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে ‘গোরি তেরি পেয়ার মে’ চলচ্চিত্রটি। ওই একই দিনে মুক্তি পাবে কারিনার স্বামী সাইফ আলী খান এবং সোনাক্ষি সিনহা অভিনীত ‘বুলেট রাজা’।

‘বুলেট রাজা’ তার সিনেমার জন্য প্রতিদ্বন্দ্বী হয়ে দাঁড়াবে কিনা এমন প্রশ্নে জবাবে কারিনা বলেন, “আমার সিনেমাটি একটি পারিবারিক সিনেমা। আর সেখানে সাইফের সিনেমাটি অ্যাকশন থ্রিলারভিত্তিক সিনেমা। দুটোর মধ্যে তাই তুলনা চলে না।”

২০১২ সালের সিনেমা ‘এক ম্যায় অফর এক তু’-এ ইমরান খানের বিপরীতে প্রথমবারের মতো জুটি বাঁধেন কারিনা। আমিরের সঙ্গে অভিনয় করেছেন‘থ্রি ইডিয়টস’-এর মতো ব্লকবাস্টার চলচ্চিত্রে। কয়েক বছরে শাহরুখের বিপরীতে ‘রা ওয়ান’ এবং সালমানের বিপরীতে ‘বডিগার্ড’-এর মতো একশ’ কোটি রুপি ব্যবসা করা সিনেমা রয়েছে কারিনার ঝুলিতে। কেবল স্বামী সাইফ আলি খানের সঙ্গেই কারিনার অভিনীত কোনো সিনেমা ভালো ব্যবসা করতে পারেনি এখনও পর্যন্ত। সর্বশেষ সাইফ-কারিনা অভিনীত ২০১২-এর সিনেমা ‘এজেন্ট ভিনোদ’ ছিলো একি ফ্লপ চলচ্চিত্র।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply