জায়গা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের বিরুদ্ধে ৩ রাজনৈতীক মিথ্যা মামলা

মোঃ মোশাররফ হোসেন মনির, মুরাদনগর(কুমিল্লা) :–
কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলায় এক আ’লীগ নেতার সাথে জায়গা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষকে গায়েল করতে এক সাংবাদিক পরিবারকে রাজনৈতীক ৩ টি মামলায় জড়ানোর অভিযোগ পাওয়া গেছে।
সরজমিনে গিয়ে জানা যায়, গত বুধবার বিকেলে ১৮ দলীয় জোটের মিছিল ছিলো। ওই মিছিলে পুলিশ ও সরকার সমর্থকদের সঙ্গে ১৮ দলীয় জোটের নেতা-কর্মীদের ব্যাপক সংঘর্ষ হয়। পুলিশ সেখানে কয়েকশ’ রাউন্ড গুলি ও টিয়ারশেল নিক্ষেপ করে। এই ঘটনায় মুরাদনগর থানায় তিনটি পৃথক মামলা দায়ের করা হয়। মামলায় ২০৬ জনের নাম উল্লেখ সহ বহু সংখ্যক অজ্ঞাতনামা আসামী করা হয়েছে। ঐ সংঘর্ষের  ঘটনার সময় পুলিশের সাথে থেকে খবর সংগ্রহ করা দৈনিক খবরপত্রের মুরাদনগর উপজেলা প্রতিনিধি মো: নাজিম উদ্দিন ও তার পিতা মোহাম্মদ আলীকে উদ্দেশ্য মূলক ভাবে ওই তিন মামলায় জড়িয়ে দেয়া হয়। মুরাদনগর থানা পুলিশ সাংবাদিক নাজিম ও তার পিতাকে না পেয়ে গত শনিবার কলেজ পড়ুয়া নাজিমের ছোট ভাই জালালকে গ্রেফতার করে কুমিল্লা কোর্ট হাজতে প্রেরন করে পুলিশ। পুলিশের এ আচরনে মুরাদনগরের সাংববাদিক ও সচেতন মহল ক্ষোভের সঞ্চালন হয়েছে।
এ ব্যপারে সাংবাদিক নাজিম উদ্দিন অভিযোগ করে বলেন, আ’লীগের নেতা ও নবীপুর পূর্ব ইউনিয়ন চেয়ারম্যান আবুল খায়েরের সাথে আমাদের জমি নিয়ে বিরোধের কারনে আজ আমাদের পরিবারের রিরুদ্ধে মামলা গুলো দেওয়া হেেয়ছে।
এ ব্যাপারে মুরাদনগর থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল আলম সাংবাদিক নাজিমেন ব্যপারে জানান, এই ধরনের কোন গঠনা হয়ে থাকলে তা হলেতো কোর্ট জামিন দিয়ে দেবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply