দাউদকান্দিতে ইপসিলা কর্মসূচীর বাৎসরিক সাংবাদিক ফোরাম সভা অনুষ্ঠিত

শামীমা সুলতানা,দাউদকান্দি :–
উদ্দীপন ইপসিলা কর্মসূচী দাউদকান্দি শাখার উদ্যোগে ১৭ নভেম্বর রোববার বিকেলে দাউদকান্দির গৌরীপুর পাঁতাতা রেঁস্তোরার হলরুমে উদ্দীপন সাংবাদিক ফোরাম সদস্যদের নিয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উদ্দীপন সাংবাদিক ফোরামের সভাপতি কবি কলামিস্ট মো. আলী আশরাফ খানের সভাপতিত্বে এবং ইপসিলা কর্মসূচীর ফিল্ড অর্গানাইজার আরিফ মোহাম্মদ রনির পরিচালনায় উক্ত সভায় ইপসিলা কর্মসূচীর লক্ষ্য ও উদ্দেশ্যসহ গত এক বৎসরের কার্যক্রম সম্পর্কে আলোচনা করেন প্রজেক্ট অফিসার আবু রাইহান।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উদ্দীপন রুরাল আরবান চাইল্ড মাইগ্রেশনের প্রজেক্ট এরিয়া কো-অর্ডিনেটর আজিজুর রহমান, সাংবাদিক মোহাম্মদ হানিফ খান আব্দুর রহমান ঢালী, মো: সেলিম আহমেদ, শাহীন আহমেদ চৌধুরী, এম,এ করিম সরকার, শহীদুল্লাহ সাদা, মো: আলমগীর হোসেন ও শরিফুল ইসলাম প্রধান প্রমুখ।
সভায় জানানো হয়, যে ইপসিলা কর্মসূচীর মাধ্যমে গত এক বৎসরে ১১০ জন যুবকে ৯টি ট্রেডের উপর ভোকেশনাল প্রশিক্ষণ প্রদান করে তাদের চাকুরী ও ব্যবসার ব্যবস্থা করা হয়। উপস্থিত সাংবাদিক বৃন্দ ঝুঁকিপূর্ন শিশুশ্রম সম্পর্কে তাদের কার্যক্রম ও করণীয় সম্পর্কে মুক্ত আলোচনা করেন। পরিশেষে সাংবাদিক ফোরামের সভাপতি কলামিস্ট মো. আলী আশরাফ খানের সমাপনী বক্তব্যের মাধ্যমে সভার কার্যক্রম শেষ হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply