বিরোধীদল কোনো আন্দোলন করেই নির্বাচনকে বানচাল করতে পাড়বে না ——–সাবেক প্রতিমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া

শামসুজ্জামান ডলার :–
সংসদ নির্বাচনকে সামনে রেখে চাঁদপুর-২নির্বাচনী আসনের প্রার্থী ঢাকা মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক প্রতিমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) গনসংযোগ ও পথসভা শুরু করেছেন।
পথসভা ও গনসংযোগকালে তিনি বলেন, মানুষের সেবা ও দেশ উন্নয়নে রাজনীতি করছি। আপনাদের দোয়ায় আমি অনেকটাই সফল। আমি এমপি ও মন্ত্রী হয়েছিলাম। আমার সময় এলাকার কি উন্নয়ন হয়েছে তার স্বাক্ষী আপনারাই। আমার পরবর্তী সময় যদি উন্নয়ন ধারা অব্যাহত থাকতো তাহলে মতলবে আর কোনো কাজ বাকী থাকতো না। কিন্তু আমরা এখনো নানা সমস্যায় জর্জরিত। তিনি আরো বলেন, আমি যদি এবার আপনাদের ভোটে সংসদ সদস্য নির্বাচিত হই তাহলে মতলবে উন্নয়নের জোয়ার বইবে। রাস্তা-ঘাট নির্মান, বিদ্যুৎ ও গ্যাস সংযোগ , মতলব উত্তর-দক্ষিন সংযোগ সেতু নির্মান ,বিদ্যালয় ভবন ও  বিশ্ববিদ্যালয় করা হবে। মানুষ পুড়িয়ে, যানবাহনে অগ্নিসংযোগ ও ভাংচুর করে জনগনকে ভিভ্রান্ত করা যাবে না। আর বিরোধীদল এসব আন্দেলন করে কিছুতেই নির্বাচনকে বানচাল করতে পাড়বে না।

শুক্রবার মতলব উত্তর উপজেলার বেলতলিতে শাহসুফি সোলেমান লেংটার মাজার জিয়ারতের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে তিনি গনসংযোগ ও পথসভা শুরু করেন। গনসংযোগসহ বাগানবাড়ি, পাঠান বাজার, ষাটনল, ছেংগারচর, মোহনপুর, এখলাশপুর, জহিরাবাদ, ফরাজীকান্দির আনন্দ বাজার , নবুরকান্দি, সাহেব বাজার, দাসের বাজার, সুজাতপুর, নিশ্চিন্তপুর ও গজরা বাজার পথসভা করেছেন। ছেংগারচর পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মনির হোসেন বেপারীর সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা  ও সাবেক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আল মাহমুদ টিটু’র পরিচালনায় ছেংগারচর বাজারে, ষাটনল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান একেএম শরীফ উল্লা সরকারের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সলিম উল্লা বারী চৌধূরীর(সোহেল চৌধুরী) পরিচালনায় ষাটনল ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে, বাগানবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান নান্নু মিয়ার সভাপতিত্বে বাগানবাড়ি , সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি  শাহাজাহান সরকারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ইউসুফের পরিচালনায়, ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গাজী তোফায়েলের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমানের পরিচালনায় পথসভা অনুষ্ঠিত হয়। প্রতিটি পথসভায় বক্তব্য রাখেন  ঢাকা মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক প্রতিমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট রুহুল আমিন। বিভিন্ন স্থানে স্থানীয় নেতা বক্তব্য রাখেন।

গনসংযোগ ও পথসভায় মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) সঙ্গে ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট রুহুল আমিন, জেলা আওয়ামীলীগে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মঞ্জুর আহমেদ মঞ্জু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জর্জ, ঢাকা মহানগর আওয়ামীলীগ নেতা হাসান ইমাম, মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল হক চৌধুরী বাবুল, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহীদ উল্লা প্রধান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হাওলাদার, কেন্দ্র যুবলীগ নেতা  ও মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার বড় ছেলে  সাজেদুল হেসেন চৌধুরী ( দিপু চৌধুরী) ,উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির ও সাধারন সম্পাদক কাজী শরীফ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আক্তার হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মিনহাজ উদ্দিন খান ও সাধারন সম্পাদক তামজিদ সরকার রিয়াদসহ  উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও তার সহযোগি সংগঠনের  নেতৃবৃন্দ।

Check Also

যে কোনো আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে : বিএনপি

চাঁদপুর প্রতিনিধি :– চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাধারণ সভায় বক্তারা বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম ...

Leave a Reply