কুমিল্লার দেবিদ্বারে যুবকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টারঃ–
কুমিল্লার দেবিদ্বার উপজেলার গুনাইঘর থেকে বৃহস্পতিবার সকালে থানা পুলিশ কালু (২০) নামে এক সিএনজি চালকের লাশ উদ্ধার করেছে।
জানা যায়, বৃহস্পতিবার সকালে উপজেলার গুনাইঘর উত্তর পাড়া রাস্তার পাশে একটি গর্তে যুবকের লাশ পরে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে দেবিদ্বার থানার ওসি গোলাম মোর্শেদ ও  ওসি তদন্ত মোরশেদ পারভেজ তালুকদার সহ সঙ্গীয় ফোর্স নিয়ে আবু নাঈম কালু (২০) নামে ওই যুবকের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং ময়না তদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে প্রেরন করেন। ওই যুবক মুরাদনগর উপজেলার গান্দ্রা গ্রামের মৃত আ: আজিজের পুত্র।
তার বড় ভাই আ: আউয়াল সাংবাদিকদের জানান, আমার ভাই একজন সিএনজি চালক, সে বুধবার দুপুরে বাড়ি থেকে সিএনজি নিয়ে বের হলে সন্ধ্যা ৭ টার দিকে তার সাথে কথা বলার চেষ্টা করে মোবাইল বন্ধ থাকায় কথা বলতে পারিনাই। অনেক খোঁজা খোঁজি করে বৃহস্পতিবার সকালে দেবিদ্বার থানায় এসে আমার ভাইয়ের লাশ দেখতে পাই।

এব্যাপারে ওসি তদন্ত মোরশেদ পারভেজ তালুকদার জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোট হাতে পেলে বলতে পারবো কি ভাবে তার মৃত্যু হয়েছে। এ রিপোট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply