কুমিল্লার চান্দিনায় খোরশেদ আলমসহ ২৬ বিএনপি নেতার বিরুদ্ধে আরও একটি মামলা

মাসুমুর রহমান মাসুদ,চান্দিনা (কুমিল্লা):–

বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব মো. খোরশেদ আলমসহ বিএনপি ও সহযোগী সংগঠনের ২৬ নেতাকর্মীকে আসামী করে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।
কুমিল্লা উত্তর জেলা এলডিপি’র সভাপতি একেএম শামসুল হক মাষ্টার বাদি হয়ে বুধবার (১৩ নভেম্বর) চান্দিনা থানায় দ্রুত বিচার আইনে ওই মামলাটি দায়ের করেন।
চান্দিনা থানায় ১৩ নভেম্বর বুধবার তারিখের মামলা নং-০৮। মামলায় কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব মো. খোরশেদ আলমকে প্রধান আসামী করা হয়।
চান্দিনা থানা অফিসার-ইন-চার্জ (ওসি) মো. হুমায়ুন কবির জানান, মঙ্গলবার বিকেলে চান্দিনাস্থ কুমিল্লা উত্তর জেলা এলডিপি’র কার্যালয় ভাংচুর, জনমনে আতংক সৃষ্টি সহ বিভিন্ন অভিযোগ এনে ওই মামলাটি দায়ের করেন বাদি একেএম শামসুল হক মাষ্টার।
উল্লেখ্য, চান্দিনা উপজেলা এলডিপি সাংগঠনিক সম্পাদক ও বাতাঘাসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান সিরাজ ও কুমিল্লা উত্তর জেলা গণতান্ত্রিক যুবদল সভাপতি মাধাইয়া মুক্তিযোদ্ধা স্মৃতি কলেজ এর অধ্যক্ষ আবুল কাশেম বাদী হয়ে শুক্রবার (৮ নভেম্বর) সন্ধ্যায় চান্দিনা থানায় পৃথক ২টি মামলা দায়ের করেন। ৯ নভেম্বর মামলা ২টি এফআইআর ভুক্ত হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply