বুড়িচংয়ে নিরুত্তাপ হরতাল, মাঠে ছিল না বিএনপি আওয়ামীলীগ

মোঃ সাইফুল ইসলাম বাবুল :—

১৮ দলীয় জোটের ডাকা ৮৪ ঘন্টার হরতালের দ্বিতীয় দিনে কুমিল্লার বুড়িচং উপজেলার হরতাল নিরুত্তাপ ছিল। মাঠে ছিল না বিএনপি ও আওয়ামী লীগ । যানবাহন চলাচল ছিল স্বাভাবিক। উপজেলা কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।
৮৪ ঘন্টার হরতালের দ্বিতীয় দিনে বুড়িচং উপজেলার সর্বত্রে হরতাল নিরুত্তাপ ছিল। বিএনপি মাঠে ছিল না বলে উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে সকাল ১০টায় কিছু সংখ্যক নেতা কর্মী ১ ঘন্টায় অবস্থান করে পরে আর মাঠে ছিল না। বিএনি নেতৃতাধীন ১৮ দলীয় জোট ও আওয়ামী লীগের নেতা কর্মী মাঠে না থাকায় উপজেলা কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। কুমিল্লা-বুড়িচং-মীরপুর সড়ক, কুমিল্লা- বাঘড়া সড়কে যানবাহন চলাচল ছিল স্বাভাবিক। উপজেলার সদর বাজার সহ অন্যান্য বাজারে বেচা কিনা ছিল অন্য দিনের মতো। উপজেলার সকল শাখা ব্যাংক গুলোতে লেনদেন ছিল স্বাভাবিক। গত ৬ নভেম্বর কুমিল্লার বুড়িচং উপজেলা সদর ও কংশনগর এলাকায় বিএনপি, আওয়ামীলীগ-পুলিশের ত্রিমূখী রক্তক্ষয়ী সংঘষে ঘটনায় বুড়িচং থানার বিএনপির ১৫শত নেতা কমীর নামে পৃথক ৫টি মামলা দায়ের করায় নেতা কর্মীরা গ্রেফতারের ভয়ে হরতাল পালন করতে পারেনি। বিএনপি মাঠে নেই বলে আওয়ামী লীগ মাঠে অবস্থান করেনি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply