দেবিদ্বারে আ’লীগ নেতার ছেলে আলী বাহিনীর প্রধান আন্তঃজেলা মাদক ব্যবসায়িসহ আটক-২

মোঃ আমির হোসেন আমু :–

কুমিল্লা আন্তঃজেলা মাদক চোরা-চালানী চক্রের অন্যতম সদস্য মোহাম্মদ আলীসহ দুই সদস্যকে আটক করেছে ডিটেকটিভ ব্রাঞ্চের (ডিবি) পুলিশ।

শনিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লার ডিটেক্টিভ ব্রাঞ্চের একদল পুলিশ অভিযান চালিয়ে ভারতের সিমান্ত এলাকার অনন্তপুর-নোয়াপাড়া গ্রাম থেকে বিপুল পরিমান ফেন্সিডিলসহ কুমিল্লার দেবিদ্বার উপজেলার রসুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ওই ইউনিয়ন আ’লীগ’র সভাপতি হাজী মোঃ আবুল কাশেম’র ছেলে আন্তঃজেলা মাদক ব্যাবসায়ি আলী বাহিনীর প্রধান মেহাম্মদ আলী(৩৫) ও একই গ্রামের আবুল কাসেম’র পুত্র মোঃ সাকিল আহমেদ(৩০)কে আটক করে ডিবি পুলিশ।
কুমিল্লা ডিবি পুলিশের উপ-পরিদর্শক(এসআই) মোঃ আবু জাহের জানান, তার নেতৃত্বে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়িসহ ১০০বোতল ফেন্সিডিল, ২০বোতল হুইস্কি, ২০বোতল বিয়ার উদ্ধার করেন।
নাম প্রকাশে অনিচ্ছুক অনন্তপুর গ্রামের এক যুবক জানান, উদ্ধারকৃত মাদকের মধ্যে ৪শত বোতল ফেন্সিডিলসহ বিপুল পরিমান হুইস্কি ও বিয়ার ধরেছে ডিবি পুলিশ। আন্তঃজেলা মাদক ব্যবসায়ি আলী বাহিনীর প্রধান মোহাম্মদ আলী প্রায়ই মাদক চোরা চালানীর অভিযোগে গ্রেফতার হলেও অজ্ঞাত কারনে অল্পসময়ের ব্যবধানে বেড়িয়ে এসে আবারো একই কাজ করে যাচ্ছে।
ওই ঘটনায় ডিবি পুলিশের সহকারী উপ-পরিদর্শক(এএসআই) মোঃ নজরুল ইসলাম বাদী হয়ে আটক আলী, সাকিল ছাড়াও পলাতক জোস্না ওরফে কানি জোস্না(৪৫) তার ছেলে ফারুক(২৫)কে অভিযুক্ত করে ব্রাক্ষনপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন। মামলার বিবরনীতে উদ্ধারকৃত মাদকের মধ্যে মাত্র ২২বোতল ফেন্সিডিল দেখানো হয়েছে। রোববার দুপুরে আটক দুই মাদক ব্যবসায়িকে কুমিল্লা কোর্ট হাজতে চালান করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply