কুমিল্লার মুরাদনগরে আওয়ামী লীগের প্রতিবাদ সভা

মো: মোশারফ হোসেন মনির ,মুরাদনগর :–

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকারের বিরুদ্ধে গত ৫ নভেম্বর দৈনিক আলোকিত বাংলাদেশ, ৬ নভেম্বর দৈনিক কালের কন্ঠ ও দৈনিক ইনকিলাবে মিথ্যা সংবাদ প্রকাশিত হওয়ার প্রতিবাদে মুরাদনগর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়।উক্ত সভায় লিখিত প্রতিবাদ পাঠ করে শোনান মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হারুন-আল-রশীদ। সভায় অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা সৈয়দ আহাম্মদ হোসেন আউয়াল, স্বপন কুমার সাহা, যুগ্ম সাধারন সম্পাদক এডঃ সৈয়দ তানভীর আহমেদ ফয়সাল, সাংগঠনিক সম্পাদক মাশুকুল ইসলাম মাশুক, ভিপি জাকির হোসেন, বিজ্ঞান প্রযুক্তি সম্পাদক শাহেদুল আলম শাহেদ, আওয়ামীলীগ নেতা শাহআলম সরকার, সদস্য আলমগীর কবির, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক বশীর আহাম্মদ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মো: সফিকুর রহমান ছবি,উপজেলা ছাত্র লীগের সহ সভাপতি আতিকুর রহমান কাজল,কামরুল ইসলাম,ইউপি আ.লীগ নেতা ইদ্রিছ মেম্বার,মো:মাফুজুর রহমান বাক্কি,মো:সেলিম ,সফিকুল ইসলাম প্রমুখ।

উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হারুন-আল-রশীদ বলেন বাংলাদেশ আওয়ামীলীগের গঠনতন্ত্র অনুযায়ী সাংগঠনিক প্রক্রিয়ায় মুরাদনগর উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে। আমাদের নব গঠিত কমিটি ও রেজুলেশন নিয়ে যে মিথ্যা ও ভুল সংবাদদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply