এমকে আনোয়ারের গ্রেফতারের প্রতিবাদে হরতাল : তিতাসে বিক্ষোভ মিছিল রাস্তা অবরোধ : অতিরিক্ত পুলিশ মোতায়েন

নাজমুল করিম ফারুক :–

বিএনপি স্থায়ী কমিটির সদস্য কুমিল্লা-২ (তিতাস-হোমনা) আসনের এমপি এমকে আনোয়ারকে গ্রেফতারের প্রতিবাদে আজ শনিবার ৯ই নভেম্বর সকাল সন্ধ্যা হরতালে বিক্ষোভ মিছিল ও রাস্তা অবরোধ করেছে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠন। আইনশৃঙ্খলা রক্ষার্তে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।
কুমিল্লা (উত্তর) জেলা বিএনপি সাধারন সম্পাদক আক্তারুজ্জামান সরকার, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক সালাউদ্দিন সরকার, সহ-সভাপতি আক্তারুজ্জামান আক্তার, আলী হোসেন মোল্লা, সাংগঠনিক সম্পাদক ওসমান গণি ভূঁইয়া, উপজেলা বিএনপি নেতা ইঞ্জিনিয়ার আঃ লতিফ সরকার, উপজেলা জাসাস এর সভাপতি মেহেদী হাসান সেলিমের নেতৃত্বে সকাল ৭ টায় ঢাকা-হোমনা-কুমিল্লা সড়কে বিক্ষোভ মিছিলের পর রাস্তা অবরোধ করে হরতাল সমর্থকরা। বেলা ১০ টায় কড়িকান্দি বাজারস্থ দলীয় কার্যালয়ে এমকে আনোয়ারকে গ্রেফতারের প্রতিবাদে ও নিঃস্বার্থ মুক্তির দাবি করে সভায় বক্তব্য রাখেন দলের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ হরতালের অপ্রীতিকর ঘটনা এড়াতে ঢাকা-হোমনা-কুমিল্লা সড়কের বিভিন্ন স্থানে পুলিশ মোতায়েন করা হয়। এদিকে শনিবার উপজেলা ৪টি কেন্দ্রে জেএসসি ও জেডিসি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply