৪ শিক্ষক অব্যাহতি : মতলব উত্তরে জেএসসি ও জেডিসি পরীক্ষায় অনুপস্থিত ১৪৩ জন

শামসুজ্জামান ডলার :–

জেএসসি ও জেডিসি পরীক্ষায় প্রথম দিনে মতলব উত্তর উপজেলায় ১৪৩ জন পরীক্ষার্থী অনুপস্থিত। কর্তব্য কাজে অবহেলার জন্য ৪ শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। জেএসসি ও জেডিসি পরীক্ষায় মতলব উত্তর উপজেলার ১১টি কেন্দ্রে থেকে ৫ হাজার ২০৩ জন পরীক্ষার্থী অংশ গ্রহন করার কথা। প্রথম দিনেই ১৪৩ জন পরীক্ষাথী পরীক্ষায় অংশ নেয়নি। আর পরীক্ষার প্রথম দিনে সুজাতপুর নেছারিয়া উচ্চ বিদ্যারয় কেন্দ্র থেকে নন্দলালপুর ছামাদিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মিজানুর রহমান ও আবুল হাসেম এবং জমিলাখাতুন উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে ইন্দুরিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জাকির হোসেন ও মোস্তাক আহমেদকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

উপজেলার জেএসসি’র নাউরী আহমাদিয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ছাত্র ৩৬০জন মধ্যে অনুপস্থিত ৭ জন এবং ছাত্রী ৪৬৭জন মধ্যে অনুপস্থিত ৯ জন, বাগানবাড়ী আইডিয়েল একাডেমীতে ছাত্র ৩৮১ জন মধ্যে অনুপস্থিত ৩ জন এবং ছাত্রী ৪৬৭ জন মধ্যে অনুপস্থিত ৯ জন, ছেংগারচর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ছাত্র ৪৯৯ জন মধ্যে অনুপস্থিত ২২ জন এবং ছাত্রী ৫৮৪ জন মধ্যে অনুপস্থিত ১৯ জন, দশানী-মোহনপুর উচ্চ বিদ্যারয় কেন্দ্রে ছাত্র ৩২৭ জন মধ্যে অনুপস্থিত ৩ জন এবং ছাত্রী ৩৩৮জন মধ্যে অনুপস্থিত ১০ জন, সুজাতপুর নেছারিয়া উচ্চ বিদ্যারয় কেন্দ্রে ছাত্র ১৪৮ জন মধ্যে অনুপস্থিত নাই এবং ছাত্রী ১৪৫জন মধ্যে অনুপস্থিত নাই, জমিলাখাতুন উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ছাত্র ১৫৯জন মধ্যে অনুপস্থিত ২ জন এবং ছাত্রী ১৮৮জন মধ্যে অনুপস্থিত ৬ জন, নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ছাত্র ২০৪জন মধ্যে অনুপস্থিত ৪ জন এবং ছাত্রী ২৫৬ জন মধ্যে অনুপস্থিত ১০ জন, নন্দলালপুর ছামাদিয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ছাত্র ৯৮জন মধ্যে অনুপস্থিত ১ জন এবং ছাত্রী ১১৪জন মধ্যে অনুপস্থিত নাই।
অন্যদিকে, জেডিসি’র ফরাজীকান্দি কামিল মাদ্রাসা কেন্দ্রে অংশ গ্রহন করবে ছাত্র ১৪৪জন মধ্যে অনুপস্থিত ১৫ জন এবং ছাত্রী ১৩১ জন মধ্যে অনুপস্থিত ৯ জন ও আউলিয়াবাগ দাখিল মাদ্রাসা কেন্দ্রে ছাত্র ৯৭ জন মধ্যে অনুপস্থিত ১১ জনএবং ছাত্রী ৯৬জন মধ্যে অনুপস্থিত ৩জন।

Check Also

যে কোনো আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে : বিএনপি

চাঁদপুর প্রতিনিধি :– চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাধারণ সভায় বক্তারা বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম ...

Leave a Reply