নাসিরনগরে আ.লীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান আটক, পুলিশের এ এসআই আহত

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর :–

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখ আব্দুল আহাদকে আটক করেছে পুলিশ। বুধবার বেলা পৌনে তিনটার দিকে নেতাকর্মী-সমর্থকরা মিছিল নিয়ে উপজেলা সদরে প্রদক্ষিণের সময় পুলিশ তাকে আটক করে। এসময় তার সমর্থকের টেটার আঘাতে নাসিনগর থানার এএস আই মোঃ শাহজাহান (৪০) আহত হয়েছে।
জানা যায়, গত ৩ নভেম্বর উপজেলা সদরে অনুষ্ঠিত আওয়ামীলীগের আলোচনা সভায় বক্তৃতার সুযোগ না দেয়ায় উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান প্রদীপ কুমার রায় এর সঙ্গে শেখ আব্দুল আহাদের বাক বিতন্ডা ও হাতাহাতি হয়। এ ঘটনার পর মামলার ভয়ে আওয়ামী লীগ নেতা আহাদ গা ঢাকা দেন। কিন্তু এ ঘটনায় মামলা না হওয়ায় আব্দুল আহাদ গতকাল বুধবার নেতাকর্মী ও সমর্থকরা মিছিল নিয়ে উপজেলা সদরের কলেজ মোড় থেকে থানার মোড়ে আসলে পুলিশ তাকে আটক করে। এসময় তার সমর্থকদের কেউ পেছনের দিক থেকে পুলিশের উদ্দেশ্যে টেটা ছুড়ে। এতে ওই পুলিশ কর্মকর্তার উরুতে টেটা বিদ্ধ হয়। পরে তাৎক্ষণিক তাকে চিকিৎসার জন্য নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।
এ ব্যাপারে পুলিশ জানায়, আওয়ামী লীগ নেতা শেখ আব্দুল আহাদকে আটক করে থানা হাজতে রাখা হয়েছে। আহত পুলিশ কর্মকর্তার চিকিৎসা চলছে।

Check Also

আশুগঞ্জে সাজাপ্রাপ্ত আসামির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. হারুন মিয়া (৪৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামির ...

Leave a Reply